তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মতলব উত্তর উপজেলা বিএনপির দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলা বিএনপি দোয়া ও আলোচনা সভার আয়োজন করেন।

উক্ত দোয়া ও আলোচনা সভায় মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট ফজলুল হক সরকার হান্নানের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল হক জিতুর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল হক জিতু বলেন,’ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে দিনরাত দেশ ও জনগণের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান। দেশ ও জনগণের জন্য তারেক রহমানের অকৃত্রিম ভালবাসা ও জনকল্যাণমূখি কর্মকান্ডে ইর্ষাণিত হয়ে একটি মহল সে ১/১১ থেকে তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বর্তমান ক্ষমতাসীন অবৈধ সরকারের রাষ্ট্রবিরোধী কর্মকান্ডের অংশ হিসেবেই দেশনায়ক তারেক রহমানকে দেশে আসতে দিচ্ছে না এই চক্রান্তকারী মহল।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌর বিএনপির সভাপতি নান্নু মিয়া প্রধান উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সরকার উপজেলা বিএনপির সহ সভাপতি বশির আহমেদ খাঁন, এসএম জাহাঙ্গীর আলম প্রধান, জিল্লুর রহমান সিদ্দিকী, একেএম গোলাম হোসেন, তোফায়েল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল বাশার, আমিনুল এহসান ফেরদৌস ,,সাংগঠনিক সম্পাদক মিঞা মনজুর আমিন স্বপন এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ এ্যাডভোকেট বশির উল্লাহ মুন্সী প্রচার সম্পাদক শামীম মিয়াজি পরিবেশ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইঞা ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন সরকার গন শিক্ষা বিষয়ক সম্পাদক রাসেল শিকদার ছাত্র বিষয়ক সম্পাদক খায়রুল হাসান বেনু শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল মালেক সহ প্রচার সম্পাদক মিজানুর রহমান সহ ছাত্র বিষয়ক সম্পাদক তৌফিক আজিম মিশু, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সোলায়মান জমাদার সহ যুব বিষয়ক সম্পাদক আবু তাহের সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা রাষ্ট্রনায়ক তারেক রহমানের ইস্পাত কঠিন নেতৃত্বে এবং সঠিক দিক নির্দেশনায় আগামীর গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানে এবং গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সকলে ঐক্যবদ্ধভাবে অংশ গ্রহনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং পরিশেষে তাঁর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here