দিপু চৌধূরী ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য হওয়ায় মোহনপুরে মিষ্টি বিতরণ

0
দিপু চৌধূরী ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য হওয়ায় মোহনপুরে মিষ্টি বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশে আওয়ামী যুবলীগের সাবেক সদস্য,সাবেক মন্ত্রী ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন  চৌধুরী মায়া বীর বিক্রম এর জৈষ্ঠ্য পুত্র সাজেদুল হোসেন চৌধুরী  দিপু ক্ষমতাশীল আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের কার্যকরি  কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মতলব উত্তরের মোহনপুরে দোয়া ও  মিলাদ,মিষ্টি বিতরণ সহ বিপুল উৎসাহ, উদ্দীপণায় আনন্দ মিছিল বের করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বাদ আছর মতলব উত্তর উপজেলার মোহনপুর কারিমিয়া  জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। উক্ত মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আ’লীগ নেতা মোঃ বোরহান চৌধুরী,মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাসান মোর্শেদ আহার চৌধুরী,  আ’লীগ নেতা মোঃ আক্তার মিয়া, রেফুল বেপারী, মোঃ নাসু, আজাদ  চৌধুরী, শ্রমীকলীগ নেতা খোরশেদ চৌধুরী, ওয়াশিমসহ আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উক্ত মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক ত্রাণমন্ত্রী ও অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে সকলকে মিষ্টি মুখ করানো হয়। মিলাদ মাহফল ও দোয়ার অনুষ্ঠানে মুনাজাত পরিচালনায় ছিলেন, মোহনপুর কারিমিয়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ সোলেমান আহম্মেদ। একই সাথে নেতৃবৃন্দ সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে আওয়ামীলীগের ঢাকা মহানগর দক্ষিণের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সেই সাথে সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্ষমতাশীল আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। উক্ত আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ  কমিটিতে বাংলাদেশে আওয়ামী যুবলীগের সাবেক সদস্য,সাবেক মন্ত্রী ও  অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর জৈষ্ঠ্য পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here