আপনার কত নাম্বার শশুর আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছে প্রশ্ন ছাত্রলীগ নেতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আপনার কত নাম্বার শশুর সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছে বলে প্রশ্ন করেছেন সাবেক কেন্দীয় ছাত্রলিগের উপ তথ্য বিষয়ক সম্পাদক তামিম। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর কে এই প্রশ্ন করেন তিনি। ১৬ জুন মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের তাঁতখানা এলাকায় একটি সংবাদ সম্মেলনে তিনি এ প্রশ্ন করেছেন।

এর আগে দিনার উপর ছাত্রলীগের নামধারী নেতাকর্মীরা হামলা করেছে এমন অভিযোগ তুলে সাংবাদিকদের উদ্দেশ্যে দিনা বক্তব্য দিতে গিয়ে বলেছেন, সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছেন আমার শ্বশুর। তবে এর আগে ডিএনডি বাধ প্রকল্পের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে সিদ্ধিরগঞ্জে এমপি শামীম ওসমানের জনসভায় মিছিল নিয়ে যোগদান করেছিলেন বিএনপির এই নেত্রী। তারপর থেকে বিএনপির সঙ্গে তার দূরত্ব সৃষ্টি হয়।

তিনি এও দাবি করেছেন- জনসেবা করতে গিয়ে বিএনপি আওয়ামী বিচার করিনি। হ্যা, আমি বিএনপি করতে পারি। কিন্তু আমার স্বামী আওয়ামীলীগ করে, আমার শ্বশুর, দাদা শ্বশুর, আমার চাচা শ্বশুর, জেঠা শ্বশুর, উনারা সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা পরিবারের মধ্যে অন্যতম পরিবার। সেটা সয়ং নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান সাহেবও জানেন। আমার শ্বশুর বাড়ির লোকজন আওয়ামীলীগ কইরা আওয়ামীলীগ দ্বারা নির্যাতিত হচ্ছে। এর কারনটা কি? এর জন্য কি আমার শ্বশুর আওয়ামীলীগ কইরা গেছিল?

অন্যদিকে জানাগেছে, আপন খালার সঙ্গে একটি বাড়ি নিয়ে বিবাদের জের ধরে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে বিবাদে জড়িয়ে যান কাউন্সিলর দিনা। এ বিষয়ে বিকেলে সংবাদ সম্মেলন করেন দিনার খালা। সংবাদ সম্মেলনে ছাত্রলীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। এই ঘটনার পর রাতে ছাত্রলীগের কার্যালয়ে হামলা চালানো হয় বলেও অভিযোগ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here