মতলবে কর্মহীন মানুষের সহয়তায় যারা পাশে দাঁড়িয়েছেন,তাদেরকে তানভীর হুদার শুভেচ্ছা বার্তা

0
মতলবে কর্মহীন মানুষের সহয়তায় যারা পাশে দাঁড়িয়েছেন, তাদেরকে তানভীর হুদার শুভেচ্ছা বার্তা

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ পুরো বিশ্ব মুসলিম জাহান এবং বাংলাদেশের সকল মানুষ এক ব্যতিক্রম পরিবেশে ঈদ-উল-ফিতর পালন করছে। তার কারণ আপনারা সকলেই জানেন-করোনা ভাইরাস। এই রকম একটি জটিল বিশ্ব স্বাস্থ্য এবং অর্থনৈতিক বিপর্যয়ের মুখে আপনারা সকলেই অতি সাবধানে, স্বাস্থ্যবিধি মেনে, সতর্কতার সাথে ঈদ-উল-ফিতর পালন করবেন এটাই আশা করি এবং দোয়া করি আল্লাহ রাব্বুল আলআমিন যেন আমাদের সবাইকে হেফাজত করেন ও সুস্থ রাখেন।

করোনা ভাইরাসের প্রভাব আমাদের স্বাস্থ্য ও অর্থনৈতিক জীবনে এক মারাত্মক হুমকি এবং বিপর্যয় এনেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন সূত্রের মাধ্যমে জানতে পেরেছি যে, মতলবের প্রতিটি গ্রামে বিভিন্ন ব্যাক্তিবর্গ, সামাজিক-রাজনৈতিক সংগঠন, প্রবাসী ভাইয়েরা, দল মত নির্বিশেষে যার যার সামর্থ্য অনুযায়ী এগিয়ে এসেছেন বিপদগ্রস্থ মানুষের সহয়তায়। এই সকল মহান ব্যাক্তিবর্গ এবং সংগঠনগুলোকে আমি আমার পক্ষ হতে জানাই সশ্রদ্ধ শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি নিজেও আমার অবস্থান থেকে আমার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে থাকার চেস্টা করছি এবং তা অব্যাহত আছে। আল্লাহ তায়ালা যেন আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে থাকার তৌফিক দান করেন। পরিশেষে সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

ঈদ মুবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here