ভোটকেন্দ্রে যেতে পারলে ‘চোর-ডাকাত’ পালিয়ে যাবে: আলাল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে দলটির যুগ্ম-মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন এক যুগ হয়ে গেছে আমরা যদি একে অন্যের অবস্থানকে বিবেচনা করি- সবাই নিজের পরিবারকে বলবেন বারটি বছর কেঁদেছো অনেক, এবার মুছে ফেলো চোখ, আমার ঘরের প্রতিটি ভোট ধানের শীষেই হোক।

এই শপথটা বুকে নিয়ে আল্লাহর ওপর ভরসা রেখে যদি আমরা সবাই কেন্দ্রে যেতে পারি তাহলে দেখবেন ভোট চোর, ভোট ডাকাতরা পালিয়েছে। তাই আল্লাহর ওপর ভরসা রেখে আর যে কয়দিন প্রচারণা চালানো যায় সেই কয়দিন প্রচারণা চালাবেন সবাই।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর মিরপুরের কালসী এলাকার ৪ নম্বর ওয়ার্ডে ঢাকা উত্তরে বিএনপি’র মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে গণসংযোগকালে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই শীর্ষ নেতা বলেন,’নির্বাচনের দিন সকাল ৮টার মধ্যেই আমাদের মা-বোন ভোটারদেরকে কেন্দ্রে নিয়ে যাবেন। কারণ মহিলা ভোটার বেশি উপস্থিতি থাকলে শান্তি বিঘ্ন ঘটার সম্ভাবনা থাকে কম।

তাই আপনারা ভোটের দিন সকাল মা-বোনদের ভোট দেয়ার জন্য তাগিদ দেবেন। গেরেস্ত (মালিক) যদি সজাগ থাকে তাহলে চোররা চুরি করার সুযোগ পায় না। সুতরাং ভোট চুরি যাদের একমাত্র সম্বল তাদের সাথে কোন রকম সংঘর্ষে না গিয়ে আমরা যদি সকাল সকাল ভোট দিয়ে আসতে পারি তাহলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত। এ সময় যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুর রহমান, শরিফু ইসলাম মিলনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here