বিশ্বের  নিরীহ মুসলমানদের ওপর জুলুম নির্যাতন বন্ধে মুসলিম ঐক্য গড়ে তুলতে হবে: সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট , বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান , আওলাদে রাসুল (দ)শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ( মাজিআ) বলেছেন,কাশ্মীর, মায়ানমার, চীন, সিরিয়া, ফিলিস্তিন, ইয়েমেন সহ বিশ্বজুড়ে আজ মুসলমানদের ওপর অবর্ণনীয় অত্যাচার নির্যাতন চলছে। বর্বর নরপশুদের আগ্রাসন থেকে রেহাই পাচ্ছে না নিষ্পাপ শিশু আর মা-বোনেরাও।

জাতিসংঘ ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থাগুলোকেও তোয়াক্কা করছে না অত্যাচারী গোষ্ঠী। সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, মুসলমানদের এখন দেয়ালে পিঠ ঠেকে গেছে। এ অবিচার জুলুম আর সহ্য করা যায় না। তাই অত্যাচারীদেরকে প্রতিহত করতে বৃহত্তর মুসলিম ঐক্য গড়ে তুলতেই হবে। মহান ১০ই মাঘ  মাইজভান্ডার দরবার শরীফে জুম’আর বিশেষ খুতবায় এসব কথা বলেন, সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী।

২৪শে জানুয়ারি, শুক্রবার উপমহাদেশের প্রখ্যাত  সূফি সাধক, ত্বরীকা-এ-মাইজভাণ্ডারীয়ার মহান প্রবর্তক, নবীকরিম ﷺ এর ২৭ তম পবিত্র বংশধর, হযরত গাউসুল আযম মাওলানা শাহ্সূফি সৈয়দ আহমদউল্লাহ্ মাইজভাণ্ডারী (কঃ) ১১৪ তম মহাপবিত্র ওরশ শরীফ উদযাপনে বিশ্বের নানা প্রান্ত থেকে লক্ষ লক্ষ আশেকানদের ঢল নামে মাইজভাণ্ডার দরবার শরীফে।  ওরশ শরীফ উপলক্ষ্যে বিশেষ বাণী প্রদান করেছেন, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ ছাড়াও ফ্রি মেডিক্যাল ক্যাম্প, খতমে কুরআন, খতমে বুখারী, খতমে গাউসিয়া, হযরতের জীবনী মুবারক আলোচনা, রওজা শরীফে গিলাফ চড়ানো, ওয়াজ মাহ্ফিলসহ নানা কর্মসূচি আয়োজন করে আঞ্জুমানে রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া। মধ্যরাতে আখেরী  মুনাজাত পরিচালনা করবেন, মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান ইমাম, শাহ্সূফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here