ন্যূনতম অবাধ, সুষ্ঠু হলেই তাবিথ আউয়াল বিপুল ভোটে বিজয়ী হবে: মির্জা ফখরুল।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ‘অভূতপূর্ব গণজোয়ার’ দেখতে পাচ্ছেন বলে জানালেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন ঢাকার জনগণ এবার বিপুল ভোটে তাবিথ আউয়ালকে বিজয়ী করবেন।

সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মিরপুরে বাইতুল মোশাররফ জামে মসজিদের সামনে তাবিথ আউয়ালকে নিয়ে গণসংযোগ শুরুর আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন আমরা তাবিথ আউয়ালের পক্ষে ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণায় এসেছি। এ নির্বাচনে তাবিথ আউয়ালের পক্ষে ঢাকাবাসীর যে গণজোয়ার দেখতে পাচ্ছি তা অভূতপূর্ব। এতে আমরা মনে করি, ভোট ন্যূনতম অবাধ, সুষ্ঠু হলেই তাবিথ আউয়াল বিপুল ভোটে বিজয়ী হবেন।

তিনি বলেন আমরা এ নির্বাচনকে আমাদের দেশনেত্রী বেগম খালেদজিয়ার মুক্তির জন্য চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এ নির্বাচন জনগণকে সম্পৃক্ত করার আন্দোলন হিসেবে আমরা নিয়েছে। আমরা বিশ্বাস করি, জনগণ যদি সংগঠিত হয় তাহলে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের মুক্তি এবং নগরবাসীর নাগরিক কষ্ট থেকে মুক্তি অনিবার্য। এর জন্য তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন আমরা মনে করি ঢাকাবাসী তার সঙ্গে একমত হবেন। তাবিথ আউয়ালের ধানের শীষের বিজয় এবার সুনিশ্চিত। ফখরুল বলেন আমরা বিশ্বাস করি জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে তাবিথ আউয়ালের ধানের শীষ বিজয়ী হবে ইনশাআল্লাহ। এ নির্বাচন গণতান্ত্রিক আন্দোলনকে আরও তরান্বিত করবে।

ভোটের তারিখ পরিবর্তন প্রসঙ্গে ফখরুল বলেন নির্বাচন কমিশনে যারা দায়িত্ব পালন করছে তারা সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেনি। তারিখ পরিবর্তনে তারা নিজেদের অযোগ্যতার প্রমাণ দিয়েছে। কারণ তাদের আগেই দেখা উচিত ছিল সরস্বতী পূজার বিষয়টি। এ নির্বাচন কমিশন অযোগ্য। জাতীয় নির্বাচনেও একই ঘটনা ঘটিয়েছিল। আমরা মনে করি, নির্বাচনে সমস্ত ষড়যন্ত্র, চক্রান্ত উপেক্ষা করে ধানের শীষের বিজয়ে ছিনিয়ে আনবে ঢাকাবাসী।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ফখরুল বলেন আমরা এ নির্বাচনের মধ্য দিয়ে জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনের পক্ষে নিয়ে যেতে চাই। আপনারা নিরলসভাবে কাজ করুন। এরপর তাবিথকে নিয়ে তিনি ভোটারদের দ্বারে দ্বারে ধানের শীষের ভোট চাইতে লিফলেট বিতরণ শুরু করেন।

গণসংযোগে অংশ নিয়েছেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবীবুর রহমান হাবীব, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসীন আলী, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিলটনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here