জাতীয় প্রেসক্লাব থেকে বিএনপি নেতা গ্রেফতার বিএনপি মহাসচিব এর নিন্দা ও প্রতিবাদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন, জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও চরফ্যাশন উপজেলাধীন নুরাবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলহাজ্ব ফিরোজ কিবরিয়া এবং আহমদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আনোয়ারসহ কয়েকজন নেতাকর্মীকে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে এক ভয়াবহ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, মানুষের ভোটের অধিকারকে তাচ্ছিল্য এবং গণতান্ত্রিক অধিকারহারা মানুষের প্রতি সরকারের জুলুম নির্যাতনের কারণে সমগ্র দেশটাই এখন বন্দীশালায় পরিণত হয়েছে। পাইকারীভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে বিএনপি নেতা এ বি এম মোশারফ হোসেন, জাতীয়তাবাদী তাঁতী দল নেতা আলহাজ্ব ফিরোজ কিবরিয়া এবং ছাত্রদল নেতা আনোয়ারসহ কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতার বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক ও নিরবচ্ছিন্ন দমন-পীড়ণের অংশ। বর্তমান সরকার দেশকে গণতন্ত্রশুণ্য করেছে বলেই তারা বিএনপিসহ বিরোধী দল ও মতের মানুষকে নির্বিঘœ চলাফেরা করতে দিবে না। তিনি বলেন, তবে সেদিন খুবই নিকটবর্তী যেদিন জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনে বর্তমান জুলুমশাহীর অপশাসনের অবসান হবে।

বিএনপি মহাসচিব অবিলম্বে উল্লিখিত নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here