খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃষ্টি উপেক্ষা করে মহাসমাবেশ নেতাকর্মীদের ঢল।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ দীর্ঘ দেড় বছরের ধরে কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে খুলনায় বিএনপির বিভাগীয় মহাসমাবেশ চলছে। বরিশাল ও চট্টগ্রামের মতো খুলনাতেও নেতাকর্মীদের ঢল নেমেছে। সকাল থেকে চলা বৃষ্টি উপপেক্ষা করেই  বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলে দলে নেতাকর্মীরা আসছেন।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে খুলনা মহানগরীর শহিদ হাদিস পার্কে বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা সাড়ে ৩ টার দিকে বিএনপির বিভাগীয় এই সমাবেশ শুরু হয়। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে এ সমাবেশ শুরু হয়। সমাবেশকে কেন্দ্র করে দুপুর ২টার পর থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেন। বিভিন্ন জেলা, থানা ও উপজেলা থেকে নেতাকর্মীরা দলীয় ব্যানার ও দাবি সম্বলিত ফেস্টুন নিয়ে আসছেন।

হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হন। নেতাকর্মীদের মুখে মুখে এক আওয়াজ- মা খালেদা জিয়ার মুক্তি চাই, বেগম জিয়া জেলে কেন- জবাব চাই দিতে হবে। বিভিন্ন এলাকার ব্যানার নিয়ে নেতাকর্মীদের মিছিলের স্রোত। বুকে খালেদা জিয়া ও শহীদ প্রেসিডেন্ট জিয়ার ছবি সম্বলিত ব্যাজ। খালেদা জিয়ার মুক্তি চেয়ে বিভিন্ন ধরনের প্লেকার্ড হাতে নিয়ে সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা।

সমাবেশকে ঘিরে পুলিশের উপস্থিতি ব্যাপক। সমাবেশ স্থলে জায়গা না পেয়ে আশপাশের সড়কে ভিড় করেছেন অনেক কর্মী-সমর্থক ও উৎসুক জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here