আজ শনিবার বিএনপির স্থায়ী কমিটি গুরুত্বপূর্ণ বৈঠকে বসছে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুলতবি হওয়া বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে আজ শনিবার (২২ জুন। এদিন বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি শুরু হবে। বৈঠকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান এবং আমির খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত থাকবেন। স্কাইপের মাধ্যমে লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যোগ দিতে পারে বলেও জানা গেছে।

এছাড়াও স্থায়ী কমিটির নতুন দুই সদস্য বেগম সেলিমা রহমান এবং ইকবাল হাসান মাহমুদ টুকুও উপস্থিত থাকবেন। বৈঠকে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, জাতীয় ঐক্যফ্রন্টের ভবিষ্যৎ এবং ছাত্রদলের চলমান সংকট নিয়ে আলোচনা হতে পারে। এছাড়াও আলোচনা হতে পারে নতুন কর্মসূচি নিয়েও।

দীর্ঘ ৫ মাস পর গত শনিবার (১৫ জুন) বিকেলে স্থায়ী কমিটির জরুরি বৈঠক হয়। বৈঠকে খালেদা জিয়ার মামলার গতিপ্রকৃতি ও করণীয়, সংসদে যোগ দেয়াসহ নানা বিষয়ে আলোচনা হয়। আলোচনার এক পর্যায়ে বৈঠকটি মুলতবি করে পরবর্তী বৈঠকের জন্য শনিবার (২২ জুন) নির্ধারণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here