আদু ভাই বিবাহিত বয়স্কদের বাদ দিয়ে তরুণদের নিয়েই ছাত্রদলের কমিটি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আদু ভাই বিবাহিত বয়স্কদের বাদ দিয়ে এবার তরুণদের নিয়ে ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শুক্রবার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে ছাত্রদলের সঙ্গে স্কাইপিতে বৈঠক করেছেন তারেক রহমান। প্রায় ৩ ঘন্টাব্যাপী এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে তারেক রহমান তরুণদের নিয়ে ছাত্রদলের নতুন কমিটি গঠনের কথা বলেন বলে সূত্রে জানা গেছে।

বৈঠক সূত্রে জানা গেছে, বয়স্ক ছাত্র নেতাদের উদ্দেশ্য তারেক রহমান বলেছেন, ছাত্রদলের নতুন কমিটিতে তরুণ নেতৃত্ব আনতে হবে। এজন্য কাউকে না কাউকে তো ছাড় দিতে হবে। তবে বর্তমান কমিটির সবাই বাদ যাবে না। যারা বাদ যাবে তারা অন্য সংগঠনে যাবে। তাহলে সেই সংগঠন আরো বেশী শক্তিশালী হবে।

এসময় তারেক রহমান সংগঠনকে গতিশালী করার জন্য ছাত্র নেতাদের বিভিন্ন প্রস্তাব শুনেন এবং ছাত্র নেতাদের খোঁজ-খবর নেন। এছাড়া বৈঠকে ছাত্রদলের কাউন্সিল করার জন্য তারেক রহমান বেশী জোর দিয়েছেন বলেও সূত্রটি জানায়।

সর্বশেষ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় ২০১৪ সালের অক্টোবরে। গঠনতন্ত্র অনুযায়ী দুই বছর পর পর নতুন কমিটি হওয়ার কথা ছিল। কিন্তু প্রায় ৫ বছর অতিবাহিত হলেও এখন পর্যন্ত ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here