ডিআইজি পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে রদবদল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ পুলিশ প্রশাসনে উপ-মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন সূত্রে এই তথ্য জানা গেছে। প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা পুলিশ টেলিকমের ডিআইজি মোর্শেদুল আনোয়ার খানকে বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ ইউনিটে, ঢাকা পুলিশ অধিদফতরের বশির আহম্মদকে পুলিশ টেলিকমে বদলি করা হয়েছে।

ডিআইজি পদে পদোন্নাতিপ্রাপ্ত মো. হাবিবুর রহমানকে বাংলাদেশ পুলিশ অপরাধ তদন্ত বিভাগে (সিআইডিতে), এস এম আক্তারুজ্জামানকে রাজশাহীর বাংলাদেশ পুলিশ একাডেমির (সারদায়) ভাইস প্রিন্সিপাল পদে, আমেনা বেগমকে ঢাকার বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (এসবি), মো. হায়দার আলী খানকে ঢাকার পুলিশ অধিদফতরে, মো. মনিরুল ইসলামকে এসবিতে, মো. আজাদ মিয়াকে বাংলাদেশ আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (বিপিবিএন) বদলি করা হয়েছে।

এছাড়া মো. মাহবুবুর রহমান ভূঁইয়াকে ঢাকার পুলিশ অধিদফতরে, আতিকা ইসলামকে বাংলাদেশ হাইওয়ে পুলিশ ইউনিটে, মো. রুহুল আমিনকে ঢাকার পুলিশ অধিদফতরে, বাসুদেব বণিককে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসেবে বদলি করা হয়েছে। সিআইডির চলতি দায়িত্বে থাকা মো. শাহ আলমকে রেলওয়ে পুলিশের চলতি দায়িত্বে, ডিএমপির যুগ্ম কমিশনার মো. মুনিবুর রহমানকে ডিএমপির অতিরিক্ত কমিশনারের চলতি দায়িত্বে এবং ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামানকে এসবির ডিআইজির চলতি দায়িত্বে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here