সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া প্রধানমন্ত্রী দুই মাসের বাড়ি ভাড়া মওকুফের তথ্যটি গুজব।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই মাসের বাড়ি ভাড়া মওকুফ করে দিয়েছে বলে যে তথ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ছে সেটি সঠিক নয় গুজব বলে সাফ জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করীম। বৃহস্পতিবার (২ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তি প্রধানমন্ত্রীর তথ্য সচিব জানান, বাড়ি ভাড়া মওকুফ, ব্যাংক ঋণ ও বিদ্যুৎ বিল তিন মাসের জন্য স্থগিত, সকল অফিসে এক মাসের ছুটি সংক্রান্ত যে গুজবটি ফেসবুকে ভাইরাল করা হচ্ছে তা পুরোপুরি মিথ্যা ও বানোয়াট। যারা অপপ্রচার চালাচ্ছেন তা অপরাধের পর্যায়ে পরে। অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। আরো জানান হয়, করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর গৃহীত পদক্ষেপ নিজেই অথবা যথাযত কর্তৃপক্ষের মাধ্যমে জানাবেন।

ইহসানুল করীম জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশের অর্থনীতির উপর বিরূপ প্রভাব উত্তরণের জন্য প্রোনদনা প্যাকেজ ঘোষণার বিষয়ে আজ সন্ধ্যায় গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় আরো উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড.আহমেদ কায়কাউস, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুর রউফ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন মিয়া।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বিষয়ে বিস্তারিত জানাবেন আগামী ৫ এপ্রিল রবিবার সকাল ১০ টায় গণভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here