না.গঞ্জ জেলা প্রশাসকের তহবিলে ১০ লাখ টাকা বরাদ্দ দিলেন: মন্ত্রীপুত্র গোলাম মর্তুজা পাপ্পা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ করোনা ভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের তহবিলে ১০ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন গাজী গ্রুপের উপপরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা, বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা।তিনি নিজ উদ্যোগে এ অর্থ বরাদ্দ দেন। করোনা পরিস্থিতিতে বিপাকে পাড়া খেটে খাওয়া পরিবার, ভিক্ষুক, প্রতিবন্ধীদের খাদ্য সামগ্রীর জন্য এ টাকা ব্যয় করা হবে ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের একান্ত সচিব এমদাদুল হক, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন। করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া মানুষের পাঁশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসক জসিম উদ্দিন গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি করোনাভাইরাস মোকাবেলায় ব্যাপক কার্যক্রম চালাচ্ছেন। তিনি নারায়ণগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে অর্ধকোটি টাকা বরাদ্দ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here