সাহিত্য জোট নারায়ণগঞ্জের সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

0
সাহিত্য জোট নারায়ণগঞ্জের সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র ২ নং রেলগেট এলাকায় অবস্থিত আলি আহম্মেদ চুনকা নগর মিলনায়তনে আজ ৮ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জের দীর্ঘদিনের পরিক্ষিত প্রাচীন সাহিত্য সংগঠন ” সাহিত্য জোট ” এর মাসিক সাহিত্য সভা।

প্রবীণ কবি আব্দুর রহমান বাবুর সভাপতিত্বে ও কবি হামিদ কাফি’র সঞ্চালনায় প্রাণবন্ত হয়ে ওঠে সাহিত্য সভা। সভার শুরুতে সাহিত্য জোটের সাথে যুক্ত থাকা যে সকল কবি – সাহিত্যিকগণ ইতিমধ্যে ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় উপস্থিত কবিগণ সরচিত কবিতা আবৃত্তি ও সাহিত্য বিষয়ক নানা আলোচনা করেন।

সভায় কবিতা পাঠ করেন কবি বীর মুক্তিযোদ্ধা এম.আর.মঞ্জু, কবি ইয়াদী মাহমুদ, কবি সোবহান মাসুদ, কবি মৃত্যুঞ্জয় দত্ত, কবি শাহাবউদ্দিন শামিম, কবি নাসিম আফজাল, কবি করিম রেজা, কবি দীপক ভৌমিক, কবি ডাঃ বসির আহম্মেদ তুষার, কবি মাসুদ রানা লাল, কবি সুদত্ত রঞ্জন বড়ুয়া, কবি রানা বেলাল, কবি সৈকত রানা, কবি আতাউর রহমান, কবি আনিসুল হক হিরা, কবি মৃদুল সাহা, কবি আব্দুর রহমান বাবু, কবি হামিদ কাফি, কবি কাব্য কবির, কবি আব্দুল্লাহ আল মামুন।

ছাড়াও উপস্থিত সাংবাদিক মোক্তার হোসেন ও সাংবাদিক জাহাঙ্গীর হোসেন। সভায় উপস্থিত হয়ে দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন পূনরায় সাহিত্য জোট তার কার্যক্রম পরিচালনা করায় উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। সভায় সভাপতির বক্তব্যে কবি আব্দুর রহমান বাবু প্রতি ইংরেজি মাসের প্রথম শুক্রবার সাহিত্য সভার ঘোষণা দেন।

তিনি তার বক্তব্যে ইয়াদ সম্পাদকের প্রশংসা করে বলেন তোফাজ্জল সাহেব অনেক বড় মনের মানুষ তাই তার সম্পাদিত পত্রিকায় আমাদের সংগঠনের বড় একটি বিজ্ঞাপন বিনামুল্যে ছেপেছেন। এভাবে প্রতিটি মিডিয়ার সহযোগিতা পেলে সাহিত্য এগিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here