ভোলায় সিগারেট নিয়ে ঝগড়ার জেরে ছুরিকাঘাতে নিহত ১

0
ভোলায় সিগারেট নিয়ে ঝগড়ার জেরে ছুরিকাঘাতে নিহত ১

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলায় সিগারেট লুকানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. রাসেল (১৯) নামে এক জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় মো. রিয়াজ (২৪) নামে আরেক জেলেকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে পূর্ব ইলিশা ইউনিয়নের চঠার মাথা মৎস্যঘাটের পশ্চিম পাশে মেঘনা নদীর তীরে এ ঘটনা ঘটে।

নিহত মো. রাসেল সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের চর ইলিশা গ্রামের বাসিন্দা তোফাজ্জল ভান্ডারির ছেলে। আটক মো. রিয়াজ একই এলাকার বাসিন্দা শাহে আলমের ছেলে। তারা দু’জনেই জেলে ও একে আপরের বন্ধু ছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে কয়েকজন জেলে ওই স্থানের মেঘনা নদীপাড়ে বসে মাছ শিকারের জাল মেরামত করছিলেন।

এ সময় সিগারেট লুকানোয় রাসেল মাঝি ও রিয়াজ মাঝির মধ্যে বাকবিত-া হয়। পরে হাতাহাতি হলে রিয়াজ মাঝি রাসেল মাঝির গলায় ছুরিকাঘাত করেন। রাসেল মাঝি মারাক্তক জখম হলে অন্য জেলেরা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছেন। এ ঘটনায় অভিযুক্ত রিয়াজ মাঝিকে আটক করা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছেন। এ ঘটনায় এলাকায় জুড়ে চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here