পৃথিবীতে কোন স্থানই শূন্য থাকে না,তাই বলে আমরা এতোটাই নির্বোধ! এড.মাহবুবুর রহমান খাঁন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মাত্র ৩ দিন আগে আমাদের নবনির্বাচিত সভাপতি মতিন খসরু স্যার মৃত্যু বরন করেছেন। স্যারের মৃত্যু আমাদের জন্য ছিল অপ্রত্যাশিত ও অপূরনীয় ক্ষতি । তিনি একটি দলের মনোনয়নে নির্বাচিত হলেও তিনি সকলের আস্হাভাজন ও প্রিয় মানুষ ছিলেন। তার মৃত্যুর পর আইনজীবীদের প্রতিক্রিয়ায় তা স্পষ্ট ।

গতপরশু স্যারের জানাজা হয়েছে। পুরো আইনজীবী পরিবার শোকাহত। আজও আমাদের চোখে ভাসছে তার স্মৃতি। নির্বাচিত হওয়ায় পর দায়িত্ব পালন করার আগেই এরকম কারও মৃত্যু হয়নি। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি তাই নিশ্চিত একটা সংকটের মুখোমুখি।

পৃথিবীতে কোন স্থানই শূন্য থাকে না সত্যি কিন্তু তাই বলে মৃত্যুর ৩ দিন পার হওয়ার আগেই আমরা সেই শূন্য স্থান দখলের লড়াইয়ে নামবো ? আমাদের বোধ ও ভালবাসা কি এতোটাই নির্বোধ ! তেল বাজ লোকের আবাদ এদেশে আগেও ছিল তবে বর্তমান এই সময়টা মনে হচ্ছে তেলবাজির জন্য সর্বোচ্চ উপযুক্ত সময়। আমরা অবশ্যই নতুন কাউকে নির্বাচিত করবো তার একটা প্রক্রিয়া ও আছে তবে কোন একজন এমনভাবে এই বিষয়টা উপস্থাপন করলেন যা দেখে মনে হলো তিনি একাই সব বোঝেন। এবং তার রিজনিং সর্বজন গ্রহণযোগ্য।
ভাই সবাই গঠন তন্ত্র পড়তে পারে। একটু শোকটা ভুলতে দিন। সামনে অনেক সময় আছে। আইনজীবীদেরও মানবিক হৃদয় আছে। সবাই পদ নিয়ে চিন্তিত নয় ! তাই নিজে বিতর্কিত না হই অন্যকেও বিব্রত না করি।
মাস্ক পড়ি, নিরাপদ দূরত্ব বজায় রাখি সকল বিপদজনক বিষয় থেকে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here