সিদ্ধিরগঞ্জে ধর্ষণ ও হত্যায়র দায়ে মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী আশরাফুল গ্রেফতার

0
সিদ্ধিরগঞ্জে ধর্ষণ ও হত্যায়র দায়ে মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী আশরাফুল গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় গত ২৫ অক্টোবর ২০১৮ইং খ্রঃ রহমান মিয়ার ভাড়াটিয়া ভিকটিম লায়লা(৩০) বেগমকে পূর্ব পরিকল্পিত ভাবে তাঁর ভাড়া বাসায় প্রবেশ করে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে আশরাফুল আলম (৩৬) ধর্ষণের পড়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী আশরাফুল আলম’কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা মোঃ আশরাফুর আলম (৩৬) লাল মনিরহাট জেলার আদিতমারী থানার মহিষখোচা গ্রামে মৃত সোলেমান আলীর ছেলে।

সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সনদ বড়ূয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে রবিবার (১১ফেব্রুয়ারী) র‌্যাব-১১ও র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে জেলার সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত ২০১৮ সালের ২৫ অক্টোবর সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকার রহমান টাওয়ারের চতুর্থ তলার ভাড়াটিয়া ভিকটিম লায়লা বেগমকে পূর্ব পরিকল্পিতভাবে তার ভাড়া বাসায় ঢুকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে এবং ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আসামি মোঃ আশরাফুল আলম ভিকটিমের মুখে কোল বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে নৃশংসভাবে হত্যা করে।

পরবর্তীতে ভিকটিমের ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী বাসায় এসে দেখতে পায় যে, রুমের ভিতরে খাটের উপরে নিহত লায়লা এর মৃত দেহ নগ্ন অবস্থায় পরে আছে। পরে এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মোঃ মশিউর রহমান বাদী হয়ে উক্ত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গত ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ জেলার বিজ্ঞ নারী ও শিশু ও নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক ফরহাদ হোসেন শেখ উক্ত আসামীকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ড প্রদান করেন।

সনদ বড়ূয়া জানান, এর ধারাবাহিকতায় র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ এর যৌথ অভিযানে আশরাফুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here