সিদ্ধিরগঞ্জে আইলপাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক,সন্ত্রাস,ইভটিজিং ও কিশোরগ্যাং নিমূর্লে আলোচনা সভা অনুষ্ঠিত

0
সিদ্ধিরগঞ্জে আইলপাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক,সন্ত্রাস,ইভটিজিং ও কিশোরগ্যাং নিমূর্লে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ এম.আর.হায়দার রানা // নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের পাঠানটুলী বাস স্ট্যান্ড এলাকায় আইলপাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, সাইবার ক্রাইম, ইভটিজিংও কিশোরগ্যাং নির্মূলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (১২ ফেব্রুয়ারী) সোমবার বিকাল সাড়ে চারটায় আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ¦ ইসমাইল মাতাব্বরের সভাপতিত্বে পাঠানটুলী বাস স্ট্যান্ডে সামাজিক ব্যাধিতে রূপ নেয়া মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, সাইবার ক্রাইম, ইভটিজিং ও কিশোরগ্যাং নির্মূলে আইলপাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে এই আলোচনা সভার আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আইলপাড়া গঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যা নিকেতনের সভাপতি আলহাজ¦ শাহ আলম, সম্মাণিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ডের কবরস্থান রোডস্থ বাইতুল মামুর জামে মসজিদের সভাপতি এডঃ শাহজাহান মোড়ল, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক নাফিজ আশরাফ,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ ইয়াছিন মিয়া,নতুন আইল পাড়া সমাজ কল্যাণ কমিটির কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন, ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক এস.এইচ.এম মাহবুব আলম, ৮নং ওয়ার্ড সেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মোঃ সিহাব উদ্দিন রিপন, গোদনাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি এমদাদ হোসেন ও প্রচার সম্পাদক মোঃ শহিদুল্লাহ সরকার, স্থানীয় মুরুব্বী আব্দুল কাদির, আব্দুল হক ও যুবলীগ নেতা রাজিব ও সজিব প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন বর্তমানে সামাজিক ব্যাধি হিসেবে এখন চরম আকার ধারন করেছে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, সাইবার ক্রাইম, ইভটিজিংও কিশোরগ্যাং। এসব নিমূর্লে শুধু প্রশাসন একক ভাবে কোনপদক্ষেপ নিলে তা তেমন একটা কার্যকর হবেনা যতক্ষণ না প্রতিটি পরিবারের কর্তাব্যক্তিরা তাদের নিজের সন্তানদের বিষয়ে সচেতন না হবেন। প্রধান অতিথির বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ উল্লেখ করেন সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে উল্লেখিত সামাজিক ব্যাধি গুলো নিয়ন্ত্রণ এবং প্রতিরোধ করা সম্ভব।

তিনি উপস্থিত সকলের সহযোগীতা কামনা করেন এবং থানার ভূমিকা এসব ব্যাপারে জিরো টলারেন্স থাকবে বলে জানান। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উক্ত এলাকার বাসিন্দা এবং সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের সভাপতি মোঃ শাহজাহান।  এসময় আইল পাড়া, পশ্চিম আইল পাড়া, নতুন আইলপাড়া, উত্তর হাজীগঞ্জ, পাঠানটুলী, এনায়েতনগর এলাকার অসংখ্য যুবক,নারী-পুরুষ,গন্যমান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here