সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নতুন কমিটিকে এম এ এম সাগরের শুভেচ্ছা বার্তা

0
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নতুন কমিটিকে এম এ এম সাগরের শুভেচ্ছা বার্তা

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি) মাজেদুল ইসলামকে আহবায়ক এবং ইকবাল হোসেনকে সদস্য সচিব করে ৫১ সদস্যের কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মহানগর যুবদলের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক এম এ এম সাগর। এক শুভেচ্ছা বার্তায় এম এ এম সাগর বলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেওয়ায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

দীর্ঘদিন যাবৎ ধরে যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করেছে সেই সকল ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়েছে। পারিবারিক তন্ত্র মুক্ত একটি কমিটি হয়েছে। আহবায়ক মাজেদুল ইসলাম এবং সদস্য সচিব ইকবাল হোসেনের নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি । সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথের আন্দোলন সংগ্রাম আরো বেগবান হবে বলে আমি আশা করছি।

কমিটিতে যুগ্ম আহবায়ক হলেন আবদুল্লাহ আল মামুন, ডিএইচ বাবুল, মো: আকবর হোসেন, ইমাম হোসেন বাদল, মো: আনিস শিকদার, মো: আবুল হোসেন, দিদারুল আলম, অফিল উদ্দিন ভূঁইয়া ও গাজী মনির হোসেন। সদস্যরা হলেন- কামাল হোসেন, আ: হাই রাজু, এম.এ হালিম জুয়েল, এস.এম আসলাম, গোলজার হোসেন, নুর হোসেন মোল্লা, মাজহারুল ইসলাম ময়ূর, মোস্তফা কামাল, মো. ইস্রাফিল, এ.কে.এম সামসুল হক, নুরুন্নাহার, আয়শা আক্তার দিনা, শ্যামল আনোয়ার, মীর আলমগীর, জাহঙ্গীর হোসেন স্বাধীন, মোহাম্মদ আলী, মো. জয়নাল আবেদীন, মো. সাখাওয়াত, ডা., মাসুদ করিম, ইব্রাহীম খলিল, আহসান উল্লাহ মুন্সী, সালাউদ্দিন, জি.এম সাদরিল, মো. মোশারফ, সেলিম মাহমুদ, মো. শরীফ, মো. কাশেম মেম্বার, আমির হোসেন প্রধান, মোশারফ হোসেন,  মো: সিরাজুল ইসলাম, মোঃ তৈয়ব হোসেন, সাইদুর রহমান ছাদু, মো. জিল্লুর রহমান, জামালউদ্দিন প্রধান, আয়ুব আলী মুন্সি, মো: আ: মান্নান (মনা), মোঃ মাহবুবুর রহমান (শিপু), লিয়াকত হোসেন লেকু, কামাল আহমেদ ও শামসুদ্দিন আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here