বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়ন শিমরাইল শাখার কমিটি গঠন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়ন (রেজি নং-বি-৬২৩) সিদ্ধিরগঞ্জ শিমরাইল শাখার কমিটি গঠন করা হয়েছে। একই সাথে উদ্বোধন করা হয়েছে কমিটির কার্যালয়। শনিবার (২৮ মে) বিকেল ৪ টায় শিমরাইল সাজেদা হাসপাতাল সংলগ্ন নবগঠিত কমিটির কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় হাজী মনির হোসেনকে সভাপতি ও নোমান হোসেন টুটুলকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

শিমরাইল শাখার সভাপতি হাজী মনির হোসেনের সভাপতিত্বে এসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি তালুকদার মো: মনির। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু। কমিটি ঘোষনার পর দোয়া ও মিলাদ মাহফিল শেষে কেক কেটে শিমরাইল শাখা কার্যালয়ের অনুষ্ঠানিক উদ্বোধন করেন নেতারা। এসময় প্রধান অতিথি তালুকদার মো: মনির বলেন, বাংলাদেশের প্রাচীনতম পণ্য পরিবহন জাতীয় ভিত্তিক ট্রেড ইউনিয়নভূক্ত এই সংহঠনটি দীর্ঘ ৫০ বছর ধরে সুনামের সাথে পরিবহন শ্রমিকদের কল্যাণে কাজ করে আসছে।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ শ্রমিকদের কল্যাণে কাজ করবে বলে বিশ্বাস রাখি। আগামী ২৮ জুন সংগঠনের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বিষেশ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সেউপলক্ষে সকল পরিবহন শ্রমিক মালিকদের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে কেন্দ্রীয় কর্মসূচি সফল করতে নতুন কমিটির নেতাবৃন্দ যথাযথ ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সভায় নতুন কমিটির নেতাকর্মী ছাড়াও বিভিন্ন পরিবহন মালিক,শ্রমিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here