মুন্সীগঞ্জে জেলা নাগরিক কমিটি নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ 

0
 প্রেসনিউজ২৪ডটকম: মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ব্যক্তি নয় প্রতিটি নাগরিকের অধিকার সুনিশ্চিত করাই আমাদের অঙ্গীকার এই স্লোগানকে সামনে রেখে  আজ থেকে যাত্রা শুরু করলো মুন্সীগঞ্জ জেলা নাগরিক কমিটি নামে একটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন।
ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা ও সময়ের সাথে পা মিলিয়ে নব প্রজন্মের মাঝে দেশাত্মবোধ ও মানবিকতার বিকাশ সাধন এবং জেলার প্রতিটি নাগরিকের জীবন মান উন্নয়নে কাজ করবে এই সংগঠন।জেলার বিভিন্ন পেশা ও শ্রেণীর গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে আত্মপ্রকাশ  অনুষ্ঠানে সংগঠনটির নাম ঘোষনা করেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক অনুষ্ঠানের সভাপতি  মোঃ আরিফ উল ইসলাম।
নাট্য নির্দেশক, সংগঠক  জাহাঙ্গীর আলম ঢালী ও সাংবাদিক,  সংগীত শিল্পী সোনিয়া হাবিব লাবনীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাইফুল বিন সামাদ শুভ্র, মাহফুজুর রহমান লিপু, এডভোকেট শাহীন মোহাম্মদ আমানুল্লাহ, হুমায়ুন ফরিদ, এডভোকেট সাইফুল আলম স্বপন , সাইফুল ইসলাম সোহাগ, মামুনুর রশিদ খোকা, কবি যাকির সাঈদ,গোলাম আশরাফ খান উজ্জ্বল, অনু ইসলাম, রঞ্জন সাহা, বাবু রাম চন্দ্র সাহা,,সোমা দেবনাথ প্রমূখ।
পরে সাংবাদিক মোঃ আরিফ উল ইসলামকে আহ্বায়ক ও এডভোকেট   সাইফুল আলম স্বপনকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here