সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধা অফিস উদ্বোধন 

0
সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধা অফিস উদ্বোধন 

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের গেদনাইলে দুই নং ঢাকেশ্বরী এলাকায় কার্যালয়টি উদ্বোধন করা হয়। এ উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা এহসান কবীর রমজান,বীর মুক্তিযোদ্ধা মজিবর সাউদ,বীর মুক্তিযোদ্ধা মজিদ সাউদ, বীর মুক্তিযোদ্ধা মোহর আলী, বীর মুক্তিযোদ্ধা রওশন আলী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মহাম, বীর মুক্তিযোদ্ধা শরিফুল্লা সাউদ, বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান, নাসিক ৮নং ওয়ার্ড রুহুল আমিন মোল্লা, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনসহ অন্যরা।

এসময় মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চাওয়া হয়। এছাড়াও যুদ্ধাহত ও সকল মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া চাওয়া হয়। দোয়া চাওয়া হয় জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের জন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের  দীর্ঘায়ু কামনা করেও দোয়া চাওয়া হয়।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here