সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতিকে লাঞ্ছিত করায় তাঁতীলীগের তীব্র নিন্দা ও প্রতিবাদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী কবরস্থান কেন্দ্রীয় জামে মসজিদের ভেতর জুম্মার নামাজের সময় তান্ডব চালিয়েছে মসজিদ কমিটির সাধারন সম্পাদক, ভূমিদস্যু মনির ও তার বাহিনীর সন্ত্রাসীরা। এসময় মসজিদের ভেতর মসজিদ কমিটির সভাপতি মজিবুর রহমানের অনুসারীদের মারধর ও গালমন্দ করা হয়।

এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে সাধারণ মুসুল্লিদের মধ্যে। মুসল্লিদের অনেকেই আত্মরক্ষা করতে দৌড়ে মসজিদ থেকে বের হয়ে যান নামাজ না পড়েই। তবে মসজিদের ইমাম অত্যন্ত দক্ষতার সহিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে ছুটে যায়। গতকাল

শুক্রবার (৮ জানুয়ারী) সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় পাইনাদী কবরস্থান মসজিদের ভেতর জুম্মা নামাজের খুতবার আগে এ ঘটনাটি ঘটে। সিদ্ধিরগঞ্জ  থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের উপস্থিতিতে এ হামলার ঘটনা চালায় মসজিদ কমিটির সাধারন সম্পাদক মফিজ উদ্দীন মজুর অনুসারীরা।এদিকে, থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি) কে মসজিদে লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।
সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি লিটন আহমেদ। গতকাল রাতে পাঠানো বিবৃতিতে লিটন আহমেদ এরকম ন্যাক্কার জনক ঘটনার প্রতিবাদ জানিয়ে যারা এধরনের ঘটনার ইন্ধনদাতা ও প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানান।এদিকে, হামলার বিষয়ে কথা হলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও মসজিদ কমিটির সভাপতি মজিবুর রহমান মসজিদের ভিতরে মারামারির সত্যতা নিশ্চিত করে বলেন, আমাকে মজু ও তার পরিবারের লোকজন চোর বলায় এ বিষয়টি আমি মসজিদে উপস্থাপন করলে এই অপ্রীতিকর ঘটনাটি ঘটে। মজু তার লোকজন নিয়ে এ হামলার ঘটনাটি ঘটায়।
এ বিষয়ে আইনগত কোন ব্যবস্থা নিবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, রাতে থানায় যাবেন। আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here