সিদ্ধিরগঞ্জ থানার ভেতর দুই ওসির বাকবিতন্ডা,কয়েক ঘণ্টা পরেই বদলী পরিদর্শক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকের সাথে বাকবিতন্ডার কয়েক ঘণ্টা পরেই বদলী হয়েছেন পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) রুবেল হাওলাদারকে সোনারগাঁও থানায় বদলী করা হয়েছে। বদলীর অর্ডার আসার পর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের সাথে রুবেল হাওলাদারের তর্কযুদ্ধ হয়। বদলীর জন্য রুবেল হাওলাদার কামরুল ফারুককে দায়ী করেন বলে থানার অবস্থানরত প্রত্যক্ষদর্শীরা জানান।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৩০ মিনিট সিদ্ধিরগঞ্জ থানার ওসির কক্ষের সামনে দুই জনের মধ্যে বাক বিতন্ডা ও তর্কযুদ্ধের ঘটনা ঘটে। এসময় থানার অন্যান্য অফিসাররা এসে পরিস্থিতি শান্ত করেন।

থানা সূত্রে জানা যায়,বৃহস্পতিবার দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জ থানার ওসির কক্ষের সামনে দুই জনের মধ্যে তুমুল বাক বিতন্ডা শুরু হয়। তাদের দুই জনের এই ঝগড়া সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৩০ মিনিট চলে। এসময় থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেলসহ অন্যান্য অফিসাররা এসে উভয়কে শান্ত করেন।

ইন্সপেক্টর (অপারেশন) রুবেল হাওলাদার জানান, আমাদের বদলীর চাকরি। বদলী করছে তাই সোনারগাঁও থানায় চলে আসছি। সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল সাংবাদিকদের বলেন, ওসি স্যার ও ইন্সপেক্টর অপারেশনের মধ্যে একটু কথা কাটাকাটি হয়েছে। তাছাড়া আর কিছু বলা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here