ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে পুলিশের উচ্ছেদ অভিযান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ(নারায়নগঞ্জ) প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে সরকারি জমি দখল করে অবৈধ ভাবে গড়ে উঠা ফুটপাথে দোকান পাট উচ্ছেদ করে দিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুকের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

শুক্রবার দুপুর ১২টা থেকে শুরু হওয়া উচ্ছেদ অভিযান চলে দুপুর ১টা পর্যন্ত। এসময় সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত মোঃ ইশতিয়াক রাসেল ও পরিদর্শক অপারেশন রুবেল হাওলাদারসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে যেসব ফুটপাথ, মার্কেটের সামনে সরকারি জায়গা দখল করে দোকান পাট, গড়ে তোলা হয়েছে তা অবৈধ।

দখলকারিরা এসব দোকানপাট গড়ে তুলে যানচলাচলে বাধা বিঘ্ন সৃষ্টি করে।তাই অবৈধ ভাবে সরকারি জমি দখল করে গড়ে তুলা সকল দোকান পাট উচ্ছেদ করা হয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে, এক শ্রেণীর প্রভাবশালী ব্যক্তি,জনপ্রতিনিধি ও সন্ত্রাসীরা এসব দোকানপাট থেকে দৈনিক ভাড়া ২‘শ থেকে ৩’শ টাকা পর্যন্ত আদায় করা হতো। তাছাড়া দোকান প্রতি ৫০ হাজার থেকে ৫ লাখ টাকা পর্যন্ত অগ্রিম গ্রহন করা হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here