না.গঞ্জ সিদ্ধিরগঞ্জে মেঘনা তেল ডিপোর চালকদের কর্মবিরতি।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপোর সহকারী ম্যানেজার মোঃ শাহ আলমের প্রত্যাহার চেয়ে ১ ঘন্টা লোড আনলোড বন্ধ রেখে কর্মবিরতি পালন করেছে চালক ও সহকারী চালকরা। বুধবার (১৩ নভেম্বর) অসৎ আচরণের অভিযোগ এনে সকাল ১১ টা থেকে ১২টা পর্যন্ত ১ ঘন্টা লোড আনলোড বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করেন তারা। পরে মেঘনা পেট্রোলিয়ামের উধর্তন কর্মকর্তাদের আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয়া হয়।

সিদ্ধিরগঞ্জের গোদনাইল মেঘনা তেল ডিপো ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আশরাফ উদ্দিন জানান, সহকারী ম্যানেজার মোঃ শাহ আলম শুধু চালক ও সহকারী চালকদের সাথেই দূর ব্যবহার করে না সে তেল নিতে আসা বিভিন্ন গ্রহকদের সাথেও খারাপ আচরণ করে থাকেন। এসব কারণেই ট্যাংকলরী শ্রমিকরা আজ ঘন্টা ব্যাপী লোড আনলোড বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করে। পরে মেঘনা পেট্রোলিয়ামের উধর্তন কর্মকর্তাদের আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয়া হয়।

এ বিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল মেঘনা তেল ডিপোর ব্যবস্থাপক মোঃ লুৎফর রহমানের মুঠো ফোনে ফোন দিলে তিনি বলেন, আসলেই এটা একটা ভুল বোঝাবুঝি। এটা কোন অসদাচারনের মধ্যে পড়ে না। আমরা উভয় পক্ষ বসে সমাধারন করার পর কর্মবিরতি প্রত্যাহার করে নেয় চালক ও সহকারী চালকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here