না’গঞ্জ সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের সক্রিয় ৮ সদস্য গ্রেফতার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে । গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার (১৫ জুলাই) দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১১টি দামী মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতার কৃতরা হলো, মো: রনি (২৪), মো: আতাউর রহমান (২৯), মো: সাহেব আলী (৬০), মো: মেহেদী (১৯), মো: ইকবাল হোসেন (৩০), মো: সাইফুল (৩৫), মো: অনিক (২০) ও মো: রিপন (১৯)।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগরের ৮নং ওয়ার্ডের গোদনাইল চৌধুরী বাড়ী বাস ষ্ট্যান্ডের পশ্চিম পাশে সাহাবুদ্দিন চৌধুরীর মার্কেটের সামনে ‘এসো কিছু কথা বলি টেলিকম’ নামক দোকানে গত ৩০ জুলাই দিবাগত রাত ১১ থেকে ১ জুন সকাল ১০টার মধ্যে অজ্ঞাতনামা চোরেরা পেছনের দরজা ভাঙ্গিয়া বিভিন্ন কোম্পানীর ২২টি মোবাইল ফোন ও নগদ ১ লাখ ৮২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার দুপুর সোয়া ১টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদশা আলম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here