বাদীকে গুলিবর্ষণ, বন্দরের স্থানীয়রা চায় মামুন ডাকাতের ক্রসফায়ার

0
বাদীকে গুলিবর্ষণ, বন্দরের স্থানীয়রা চায় মামুন ডাকাতের ক্রসফায়ার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের বন্দরের ২৬ নং ওয়ার্ডের সোনাচড়া এলাকা মামলার বাদী সহ এলাকাবাসীর উপর গুলিবর্ষণ করে ডাকাত সর্দার মামুন ও তার দলবল। দুর্ধর্ষ ডাকাত মামুন বন্দর থানাধীন সোনাচড়া এলাকায় মৃত আকবর ডাকাতের ছেলে।
এই শীর্ষ মামুন ডাকাতের বিরুদ্ধে স্থানীয় সহ সর্বস্তরের সাধারণ জনগণ তার ক্রসফায়ার চায়।

ডাকাত মামুনকে ক্রসফায়ারের মাধ্যমে শাস্তি দিলে সাধারণ মানুষ তার ত্রাসের রাজত্ব থেকে মুক্তি পাবে বলে মনে এলাকাবাসী সহ তার পরিবারের সদস্যরা।জানা গেছে, ভুক্তভোগী এক নারী একই এলাকার সুমি আক্তার তার হত্যার চেষ্টা ও শ্লীলতাহানির মামলার করার কারনে সোমবার বিকাল ৫ টায় ধামঘড়ের মালামত তার গোপন আস্তানা থেকে ১০/১২ ডাকাত সহ ও তার মেয়ে দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে সোনাচড়া এলাকায় তার দ্বিতীয় স্ত্রী চম্পা বেগমকে সঙ্গে নিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করে এবং বাদিনীর স্বামী আলামিনকে লক্ষ করে প্রকাশ্যে গুলি করে।

এসময় আলামিন পানিতে পড়ে গেলে গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়। ডাকাত সর্দার মামুনের তান্ডব ও গুলিবর্ষণের শব্দ পেয়ে এলাকাবাসী এগিয়ে আসলে তাদের কয়েকজনকে কুপিয়ে ও রক্তাক্ত জখম করে। এসময় থানায় ফোন দেয়ার পর পুলিশ আসতে বিলম্ব করলে স্থানীয়রা ৯৯৯ ফোন দিলে বন্দর থানার এসআই মামুন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করেন। এর আগে মামুন ডাকাত তান্ডব চালিয়ে পালিয়ে যায়।এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মামুন জানান, মামুন ডাকাতকে শীঘ্রই গ্রেফতার করা হবে।

ভুক্তভোগীকে আশ্বস্ত করেন।এ বিষয়ে বন্দর বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাত সর্দারমামুন সহ তার সাঙ্গপাঙ্গদের শীঘ্রই গ্রেফতার করা হবে।স্থানীয়রা জানিয়েছেন, ডাকাত সর্দার মামুনকে পুলিশ কখনোই দমন করতে পারবে না।

এই চক্রটি দীর্ঘ দিন ধরে বন্দর সহ বিভিন্ন এলাকায় পিক আপ ভ্যান নিয়ে চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক বিক্রি করে। এই দুর্ধর্ষ ও ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুনকে ক্রসফায়ার দিলে এলাকার স্বস্তিতে জীবন যাপন করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here