বন্দরে মামলা প্রত্যাহার না করায় বাদী আলমগীকে হত্যার উদ্দেশ্যে হামলা

0
বন্দরে মামলা প্রত্যাহার না করায় বাদী আলমগীকে হত্যার উদ্দেশ্যে হামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর প্রতিনিধি: সাম্প্রতিক নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী ১নং আদালতে আলমগীর বাদী হয়ে ভুয়া সম্পাদক শাহ আলম সহ ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলাটি বিজ্ঞ বিচারক আমলে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা সংস্থা ডিবিকে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।

মামলা নং ৪১/২০২৪ ইং। মামলা ডিবির কার্যালয় যেতে না যেতেই কয়েক দফা হুমকির সম্মুখীন হয় বাদী আলমগীর। শাহ্ আলম গং এবং তাদের ভাড়াটে সন্ত্রাসী দিয়ে বাদী আলমগীরের উপর অতর্কিত হামলা চালিয়ে ৯.৭৫০০০/ নয় লাখ পচাত্তুর হাজার টাকা, একটি ফোন, ও গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। গতকাল ২৬/৩/২৪ সন্ধ্যায় ইফতারি শেষ করে বন্দর থেকে নারায়ণগঞ্জ জাওয়ার সময় হামলাকারীরা রাস্তায় আটক করে মার ধর করে হত্যার উদ্দেশ্যে চাকু দিয়ে পার মারলে চোখের উপর কাটা জখম হয়।

তাৎক্ষণিকভাবে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে নিকটস্থ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আলমগীর। মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনার সত্যতা পেয়েছে বলে জানান। এবং খুব শীঘ্রই আসামিদের গ্ৰেফতার করা হবে বলেও জানান। ভুয়া সম্পাদক শাহ আলম আইনের দৃষ্টিতে অপরাধী হবে জেনে বাদীকে হত্যার চেষ্টায় লিপ্ত। শুধু শাহ আলম নয় তার ভাড়া করা সাং কু পাংকুরা মামলা দায়ের পর থেকেই হুমকি দিয়ে আসছিল।

শেষ পর্যন্ত হামলা করে রক্তাক্ত জখম এবং টাকা পয়সা ছিনিয়ে নেয় এই সন্ত্রাসী বাহিনীরা।এই শাহ আলম গংদের বিরুদ্ধে সরকারের বিভিন্ন দফতরে অভিযোগ থাকলেও কোন তদন্ত না হওয়ায় এবং আইনগত ব্যবস্থা না নেওয়ায় দিন দিন অপরাধের মাত্রা বৃদ্ধি পাচ্ছে। মুল ধারার সাংবাদিকদের অভিমত যদি এই সমস্ত ভুয়া সম্পাদকদের বিরুদ্ধে প্রসাশন আইনগত ব্যবস্থা

না নেয় তাহলে এই ভুয়া সম্পাদকদের দ্ধারা রাষ্ট্রের বহু ক্ষতি হয়ে যাবে। যেমন আলমগীরকে আজকে হত্যা করার জন্য এই সন্ত্রাসী বাহিনীরা উঠে পড়ে লেগেছে। ঠিক তেমনি সমাজে তাড়া মুল ধারার সাংবাদিকদের অস্তিত্ব বিলীন করে ফেলবে এই ভুয়া সম্পাদকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here