মহেশপুরে জমি দখল করতে না পেরে বসত ঘরটি গভির রাতে পুড়িয়ে দেওয়া হলো

0
মহেশপুরে জমি দখল করতে না পেরে বসত ঘরটি গভির রাতে পুড়িয়ে দেওয়া হলো

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংরাদদাতা ঃ বিভিন্ন অজু হাতে জমি দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে বসত ঘরটি গভির রাতে পুড়িয়ে দিয়েছে জমি দখলের চেষ্টা কারীরা। বসত ঘরের মধ্যে থাকা টিভি,ফ্রিজসহ ঘরের আসবাবপত্র কোন কিছুই রক্ষা করা যায়নি।

এ ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ২টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের কুলতলা গ্রামে। এ ঘটনায় আদালতে ঘর পুড়ানোর মামলা করলে এবার অসহায় পরিবারটিকে মামলা তুলে দিতে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দে;ওয়া হচ্ছে বলে জানান অসহায় পরিবারের সদস্যরা।মামলার বাদি কুলতলা গ্রামের ছরোয়ার হোসেন জানান, আমার দখল কৃত সরকারী জমিটি একই গ্রামের সফর আলী,দুলাল রফিকুলসহ কয়েকজন র্দীঘ দিন ধরে দখলে নেওয়া জন্য চেষ্টা করে আসছিলো।

কিন্তু জমির উপর আমার বসত ঘর থাকায় তারা জমিটি দখল করতে না পেরে তারা আমার বসত ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।এঘটনায় রোববার (২৪ মার্চ) আদালতে সফর আলী, দুলাল, রফিকুল, কুরবান আলী, আবুল কাশেম, ইয়ার আলী, আসাদকে আসামী করে একটি মামলা দায়ের করেন ছরোয়ার হোসেন।

মামলার এজাহারে ছরোয়ার হোসেন দাবি করেছেন, আমার বসত ঘরে টিভি,ফ্রিজ, ২টি বাইসাইকেল, ১টি ছাগল, ২০মন পেয়াজ, আলুসহ ঘরের মধ্যে থাকা কোন আসবাবপত্র রক্ষা করা যায়নি। মামলার আসামী সফর আলী ও দুলালের সাথে যোগাযোগের চেষ্টা করওে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here