বন্দরে যুবককে বটি দিয়ে হত্যার চেষ্টা উচ্ছশৃঙ্খল পিতা-পুত্রের

0
বন্দরে যুবককে বটি দিয়ে হত্যার  চেষ্টা উচ্ছশৃঙ্খল পিতা-পুত্রের

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের বন্দরে টাকা লেন-দেনকে কেন্দ্র করে হুমায়ূন কবির(৪০)নামে এক ব্যক্তিকে হত্যার চেষ্টায় মাছ কাটার বটি দিয়ে কুপিয়েছে উচ্ছশৃঙ্খল পিতা-পুত্রসহ তাদের সহযোগীরা। ১৬ জানুয়ারী সোমবার সকালে থানার ফরাজীকান্দা ছোট মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত হুমায়ূন কবিরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে আহত হুমায়ূন কবির বাদী হয়ে রিপন ওরফে কসাই রিপন এবং তার কুপুত্র বাধনকে আসামী করে সোমবার দুপুরেই বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে ঘটনার সত্যতা পেয়েছে। অভিযোগে উল্লেখ করা হয়,ফরাজীকান্দা ছোট মসজিদ সংলগ্ন এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে রিপন ওরফে কসাই রিপন এবং তারই আপন ভাই রতনের সঙ্গে সম্প্রতি টাকার লেন-দেন নিয়ে বিরোধ চলছিল।

এ নিয়ে উভয়ের মধ্যে মারমারি হলে বিষয়টি মীরবাড়ির মীর মোহাম্মদ আলীর পুত্র হুমায়ূন কবির মীর তা নিস্পত্তি করে দেয়। উক্ত বিষয়কে কেন্দ্র করে রিপন কসাই হুমায়ূনকে অকথ্য ভাষায় গাল-মন্দ করে। এ সময় হুমায়ূন প্রতিবাদ করলে এতে রিপনের ছেলে বাঁধন ক্ষিপ্ত হয়ে হুমায়ূনকে কুপিয়ে হত্যার চেষ্টা মাছ কাটার বটি নিয়ে ধাওয়া করে। আতœরক্ষার্থে হুমায়ূন ডাক চিৎকার করলে আশ পাশের লোকজন দ্রæত ঘটনাস্থলে ছুটে আসে কিন্তু এরই মধ্যে বাঁধন হুমায়ূনকে উপর্যুপুরি কুপিয়ে করলে হুমায়ূন মাটিতে লুটিয়ে পড়ে।

পরে উপস্থিত স্বজনরা তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করে। এদিকে যুবক হুমায়ূন কবিরকে কোপানোর ভিডিওটি ফেসবুকে দেওয়া আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here