মুক্তিযোদ্ধাদের মতো প্রতিবন্ধীরাও মাসিক ভাতা পাবে : বন্দরের ইউএনও

0
মুক্তিযোদ্ধাদের মতো প্রতিবন্ধীরাও মাসিক  ভাতা পাবে : বন্দরের ইউএনও

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: ১৭ জানুয়ারী সকাল ১১ টায়  সিটি করপোরেশনের ২৪ নং ওয়ার্ড নবীগঞ্জ কদমরসূল কমিউনিটি সেন্টারে ডিসএবলড ওয়েলফেয়ার সোসাইটি (ডিডবিøউস) এর উদ্যোগে দারিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণে আয়োজন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম কুদরত-এ-খুদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কদম রসূল কমিউনিটি সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব নিয়াজ উদ্দিন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লা,মনির হোসেন শাহীন মাহমুদ,জাকির হোসেন,শফিউদ্দীন, মনির হোসেন মনু প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে কুদরত-এ-খুদা বলেন,প্রতিবন্ধীরা সমাজের একটি অংশ।

তাদেরকে স্বাভাবিক মানুষের মতো করে বেঁচে থাকার পরিবেশ তৈরি করে দিতে হবে। ডিসএবলড ওয়েলফোয়ার সোসাইটি আজকে যে উদ্যোগ নিয়েছে সেটা খুবই প্রশংসনীয়। এই সংগঠনের মতো সমাজের বিত্তবান,সামর্থবান ব্যক্তিরা যদি এগিয়ে আসতো তাহলে দেশে প্রতিবন্ধীরা কোনভাবেই অবহেলিত থাকতোনা। মাননীয় প্রধানমন্ত্রীও এইসকল প্রতিবন্ধীদের জন্য মহা পরিকল্পনা হাতে নিয়েছেন।

এক কথায় এখন থেকে মুক্তিযোদ্ধাদের মতো প্রতিবন্ধীরাও মাসিক ভাতা পাবে। এ জন্য তাতেরকে দেয়া হবে যাতে করে প্রতিবন্ধীরা কারো দয়ার আসায় থাকতে না হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here