বন্দর মুসাপুরে মামলা প্রত্যাহারের দাবিতে শাসনেরবাগবাসীর মানববন্ধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতাঃ নারায়ণগঞ্জ বন্দরের মুসাপুর ইউনিয়নের বারপাড়া,শাসনেরবাগ ও ফনকুল ইটভাটা মালিক সমিতির সভাপতির হাজী রহিম বাদশার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা নারী নির্যাতন মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

২৫ মার্চ শুক্রবার বেলা ১২টায় শাসনেরবাগ প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন,ইটভাটা নিয়ে বিরোধের জের ধরে বিসমিল্লাহ ইটভাটার কথিত অংশীদার ছোট রহিম বাদশা শত্রুতাবশতঃ হাজী রহিম বাদশার বিরুদ্ধে তার গার্মেন্টসের শ্রমিক দিয়ে ভূয়া মামলা করিয়েছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই এবং দোষীদের বিরুদ্ধে দৃষ্টানতমুলক শাস্তির ব্যবস্থার দাবি জানাচ্ছি।

মানববন্ধনে নারী-পুরুষসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশ নেয়। পরিশেষে মানববন্ধনে অংশগ্রহণকারীরা বিক্ষোভ মিছিলের মাধ্যমে কর্মসূচীর সমাপ্তি করেন। মানববন্ধনে বক্তারা বলেন,ইটভাটার মালিকানার বিরোধের জের ধরে ছোট রহিম বাদশা তার গার্মেন্টসের নারী শ্রমিককে দিয়ে হাজী রহিম বাদশার বিরুদ্ধে ষড়যন্ত্রমলূক মামলাটি করা হয়েছে। আমরা এই মামলার তীব্র নিন্দা জানাচ্ছি।

কোনপ্রকার তদন্ত ছাড়া বন্দর থানা পুলিশ মামলাটি গ্রহণ করার বিষযটিও তারা তুলে ধরেন। পাশাপাশি অনতিবিলম্বে মামলার প্রত্যাহারেরও দাবি জানান। সূত্র মতে,মুসাপুর ইউনিয়নের শাসনেরবাগ এলাকার বিসমিল্লাহ ব্রিকফিল্ড মালিক ছোট রহিম বাদশা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here