নাসিক ১৯নং ওয়ার্ডের শান্তিনগর এলাকায় আইভীর প্রতিনিধি দল

0

প্রেসনিউজ২৪ডটকমঃনারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পক্ষ থেকে ১৯নং ওয়ার্ডে শান্তিনগর এলাকায়  আইভীর প্রতিনিধি দল। ডা. সেলিনা হায়াৎ আইভী গতকাল ১৩ জানুয়ারি বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেন। এসময় তিনি শান্তিনগর এলাকায় গনসংযোগে করতে যেতে পারেননি।

এই জন্য আমরা অনেক দুঃখিত  তবে আইভী আপা বলেছেন আল্লাহ যদি আমাকে মেয়র হিসেবে  জয় লাভ  করে সর্ব প্রথম আমি শান্তিনগর এলাকায় আসবো। এই সময় তারা আরো বলেন আপনারা সবাই সাগরের প্রতি খেয়াল রাখবেন, মেয়র ও কাউন্সিলর দুই জন মিলে এই উন্নয়ন করেছে।  এ নৌকা আইভীর নৌকা, বিজয়ের নৌকা, বঙ্গবন্ধুর নৌকা। এ নৌকাকে রোধ করার ক্ষমতা কারও নেই। আমি এসেছি শান্তিনগর এলাকায়  আইভীর প্রতিনিধি দল হিসেবে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় মদনগঞ্জ শান্তিনগর  এলাকায় নৌকার পক্ষে এক হয়ে কাজ করতে  বলেন। প্রতিনিধি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও যুবলীগ নেতা আলী রেজা রিপনসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মো. সাগরকে নিয়ে ১৯ নং ওয়ার্ডের শান্তিনগর এলাকায় শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব কফিলউদ্দিন’র সভাপতিত্বে এক উঠান বৈঠক ও পরে গণসংযোগ করে নৌকা ও করাত মার্কার ভোট প্রার্থনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, হাজী মোশারফ হোসেন, সালাউদ্দিন, তরিকত সংগঠন’র নেতা-নেত্রী বৃন্দ সহ মদনগঞ্জ শান্তিনগর এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here