বন্দরে শীতলক্ষা নদীর তীরে অবৈধ ভাবে গড়ে ইঠা অবৈধ ডকইয়ার্ড

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগরের বন্দর থানার ২০নং ওয়ার্ডস্থ মাহমুদনগরে শীতলক্ষা নদীর তীরে অবৈধ ভাবে গড়ে ইঠা ৬টি অবৈধ ডকইয়ার্ড, সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘর, গাইডয়োল স্লীপওয়েসহ ২০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসা এর নেতৃত্বে ওই সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদকৃত স্থাপনা গুলো হলো আল্লাহর দান ডকইয়ার্ড, মীম ডকইয়ার্ড, স্বপন ডকইয়ার্ড, জননী জো¯œা ডকইয়ার্ড, মাহমুদনগর ডকইয়ার্ড ও সোনারতরী ডকইয়ার্ড। উচ্ছেদের সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেন, উপ-পরিচালক ইসমাইল হোসেন প্রমুখ।

এ ব্যাপারে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল গনমাধ্যমকে জানিয়েছে, শীতলক্ষা নদীর তীরভূমি দখল করে অবাধে গড়ে উঠা উল্লেখিত ৬টি ডকইয়ার্ডে ২০টি অবৈধ কাঁচাপাকা, সেমিপাকা ঘর ও গাইডওয়াল এবং স্লীপার উচ্ছেদ করা হয়। পর্যায়ক্রমে সকল রকমের অবৈধ ডকইয়ার্ড উচ্ছেদ করা হবে। আমাদের উচ্ছেদ অভিযান অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here