স্ব-শরীরে উপস্থিত থেকে নাসিক ২১নং ওয়ার্ডের বর্জ্য অপসারণ করলেন: কাউন্সিলর হান্নান সরকার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের বন্দরে কোরবানির পশুর বর্জ্য অপসারণ ও পরিচ্ছন্নতা কার্যক্রম সম্পন্ন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের দুই দুইবারের নির্বাচিত নন্দিত কাউন্সিলর হান্নান সরকার। ঈদের দিন দুপুর থেকেই স্ব-শরীরে উপস্থিত থেকে বন্দর শাহী মসজিদ থেকে শুরু করে সালেহনগর,এনায়েতনগর ও সোনাকান্দাসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এসব কার্যক্রম সম্পন্ন করেন তিনি।

জনহিতকর এ সকল কর্মকান্ডে ওয়ার্ডবাসী তার ভূঁয়সী প্রশংসা করেন। ২১নং ওয়ার্ডের জনৈক বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান,২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার জনগণের সেবায় অদ্বিতীয়। কোন কিছু বলার আগেই সে করে ফেলেন। আচরণের ক্ষেত্রেও তার মধ্যে কোন কূটিলতা নেই। যে কোন বিষয়ে যে কেউ তার দ্বারস্থ হলে তাকে আর ফেরত দেন না। কোরবানির বর্জ্য অপসারণ এবং পরিচ্ছন্নতা নিয়ে তাকে কখনো অলসতা করতে দেখিনি। প্রতিবছরই নিজে স্ব-শরীরে গিয়ে এসব কাজ তদারকি করেন।

তার জন্য আমরা মন থেকে দোয়া করি তাকে যেন মহান সৃষ্টিকর্তা দীর্ঘায়ূ দান করেন। এ ব্যাপারে কাউন্সিলর হান্নান সরকার জানান,আমি ২১নং ওয়ার্ডে জনগণের গোলাম। এলাকার মানুষের সকল প্রকার সুবিধা-অসুবিধা দেখার দায়িত্ব আমার। ওয়ার্ডবাসী আমাকে বার বার নির্বাচিত করে এজন্য আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। মানুষের কল্যাণে আমি যেসব কাজ করি আমি মনে করি এটা আমার নৈতিক দায়িত্ব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন মৃত্যুর আগমুহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে যেতে পারি। এ সময় ২১নং ওয়ার্ডের সহায়তা টীমও এ কাজে অংশগ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here