ময়মনসিংহের গৌরীপুরে ঈদ পরবর্তী কঠোর লকডাউনের ১ম দিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মাদ সাইফল আলম (ময়মনসিংহ জেলা প্রতিনিধি): ময়মনসিংহের গৌরীপুর উপজেলাধীন শুক্রবার (২৩ জুলাই) সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত গোবিন্দনগর(বীরপুর), অচিন্তপুর, পাছার, ভুটিয়ারকোনা, শাহগঞ্জ, কালিবাড়ী, পৌর শহরের বালুয়াপাড়া মোড়, মধ্যবাজার, তাতকুড়াবাজারসহ বিভিন্ন বাজারে স্বাধীন বাংলাদেশ পত্রিকা, আনন্দবার্তা পত্রিকা ময়মনসিংহ প্রতিনিধি, দৈনিক বাংলা সময়ের গৌরীপুর প্রতিনিধি মোহাম্মাদ সাইফুল আলম এবং তারই সহযোদ্ধা ক্রাইমওয়াচ পত্রিকার ময়মনসিংহ বিভাগীয় ভ্রাম্যমান প্রতিনিধি মো. মাসুদ আলম ভূঞাকে সাথে নিয়ে ঈদ পরবর্তী কঠোর লকডাউনের ১ম দিনের অবস্থা তুলে ধরেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি ঈদ পরবর্তী লকডাউনের সমালোচনা করেন। মুসলিম বিশ্বে কুরবানি ঈদ পরবর্তী ২ (দুই) দিন পর্যন্ত কুরবানি করা যায় এবং রোজা রাখাও নিষেধ। এই ২টি দিক বিবেচনা করে লকডাউন কিছুট শিথিল করা উচিত। তবে তারা সকলেই করোনাভাইরাস মোকাবিলায় বর্তমান সরকারের প্রশংসা করেন।

এদিকে ময়মনসিংহের গৌরীপুর বাস স্ট্যান্ড ও সিএনজি স্ট্যান্ড ঘুরে দেখা যায়, ঈদ পরবর্তী কঠোর লকডাউনের ১ম দিনে কোন যাত্রী দেখা যায়নি। বাসস্ট্যান্ডে কিছু বাস থাকলেও সএনজি স্ট্যান্ডে সিএনজি ও লোক সমাগম চোখে পড়নি। অধিকাংশ রাস্তাঘাট যানবাহন ও জনমানবহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here