বন্দরে সামান্য বৃষ্টিতেই হাঁটু পানিতে তলিয়ে যায় ইস্পাহানী টু চান মার্কেট পর্যন্ত রাস্তাটি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের ইস্পাহানী বাজার হতে চান মার্কেট পর্যন্ত ব্যাস্ততম সড়কটি দীর্ঘ দিন ধরেই অরক্ষিত অবস্থায় পড়ে আছে। কর্তৃপক্ষের উদাসীণতার কারণে প্রায় ২কিলোমিটারের দৈর্ঘ্য এই সড়কটি খান খন্দকে সয়লাব হয়ে আছে। বড় বড় গর্তগুলো ক্রমেই যেন মরনফাঁদে পরিণত হয়ে পড়েছে।

সড়কটিতে প্রতিদিনই শত শত হাল্কা ও ভারী যানবাহন চলাচল করলেও এসব খানা-খন্দকে পড়ে প্রতিনিয়তই দুর্ঘটনা কবলিত হয়ে যান মালের অপূরণীয় ক্ষতি সাধণ হচ্ছে। এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার জনৈক বাসিন্দা জানান,ইস্পাহানী বাজার হতে চান মার্কেট বাজার পর্যন্ত এই রাস্তাটি একেবারেই চলাচলের অযোগ্য কিন্তু বিকল্প ব্যবস্থা না থাকায় এক প্রকার জীবনের ঝুঁকি নিয়ে চালকরা তাদের পরিবহণ চালিয়ে যাচ্ছে।

একই পরিস্থিতিতে যাত্রী সাধারণও তাদের জীবন জীবিকার স্বার্থেই জীবন বাজী রেখেই এই রাস্তা দিয়ে চলাচল করতে হচ্ছে। আর বৃষ্টি এলেতো কোন কথাই নেই গোটা রাস্তাই হাঁটু পানিতে নিমজ্জিত হয়ে যায়। তারা এ অবস্থা হতে পরিত্রাণ পেতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here