নাসিকের নামে ভুয়া রশিদে চাঁদা আদায় কালে আটক – ১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজেস্ব প্রতিবেদক: বন্দরে ২২ নং ওয়ার্ডে চলাচলরত ট্রাক ও পিকআপ ভ্যান এর কাছে থেকে অবৈধ ভাবে চাঁদাবাজির জন্য টোকেন দেওয়ার সময় বন্দর চিতাশাল এলাকার চেরেগ আলীর ছেলে ফয়সাল (৩০) কে আটক করেছে ইজারাদার ও এলাকাবাসী। তথ্য সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে ওই চাঁদাবাজকে আটককালে তার কাছ থেকে ১টি অবৈধ চাঁদা আদায়ের টোকেন (রশিদ) জব্দ করা হয়।

স্থানীয়রা জানায়, ফয়সাল বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে ও প্রভাব খাটিয়ে ভুয়া রশিদের মাধ্যমে চাঁদা আদায় করে আসছে। বন্দর ঘাট হয়ে ফায়ার সার্ভিসের সামনে দিয়ে যাওয়ার সময় বিভিন্ন ট্রাক ও পিকআপ ভ্যানের কাছ থেকে সে ১০০ টাকা করে চাঁদা তুলতো। এবং অবৈধ চাঁদা আদায়ের টোকেন (রশিদ) দিতো। আটক কৃত ফয়সালকে থানায় জিজ্ঞাসাবাদ করলে আরোও ২ জন সানু ও লাভলু তার সাথে জড়িত থাকার ঘটনা স্বীকার করে।

এ বিষয়ে নাসিকের বৈধ ইজারাদার ডিউক বলেন, কিছুদিন যাবৎ আমার সুনাম ক্ষুন্ন করার জন্য এ সকল দুষ্কৃতকারীরা বিভিন্নভাবে রাতের আধারে চাঁদাবাজি করে আসছিলো। এ ঘটনার মধ্যে দিয়ে প্রতিয়মান হলো যে এরা আমাকে সামাজিকভাবে ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এবং গনমাধ্যমের কাছে হেয়প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত ছিলো। এ ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here