বন্দরে সাবেক ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে দিনমজুরের সম্পত্তি দখল ॥ থানায় অভিযোগ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাইনুদ্দিন ও তার সহযোগীদের বিরুদ্ধে নিরীহ দিনমজুরের সম্পত্তি জোরপূর্বক দখলে নিতে সাইনবোর্ড উপড়ে ফেলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। সোমবার বিকেলে ভুক্তভোগী আমির হামজা বাদী হয়ে ওই অভিযোগটি দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়,বন্দর থানার চর ঘারমোড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর দিনমজুর পুত্র আমির হামজা দীর্ঘ দিন ধরে তার পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করে আসছে।

কিন্তু একই এলাকার মৃত ফজল করিমের ছেলে মোঃ হোসেন,মৃত হাজী সাহা মিয়ার ছেলে জহিরুল ইসলাম,আবু বকর সিদ্দিকের ছেলে আল আমিন,মৃত লাল মিয়া ওরফে মুছা মিয়ার ছেলে মোজাম্মেল হক এবং ঘারমোড়া এলাকার মৃত হাজী আলাউদ্দিন মিয়ার ছেলে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাইনুদ্দিন গং দীর্ঘ দিন ধরে আমার জমি দেখলে নেয়ার জন্য পাঁয়তারা করে আসছে। ভূমিদস্যূদের কবল থেকে রেহাই পেতে আদালতে একটি দেওয়ানী মোকাদ্দমাও করা হয়।

দেওয়ানী মোকাদ্দমা বিচারাধীন স্বত্ত্বেও বিবাদীরাসহ ঘারমোড়া এলাকার মৃত জলিল মিয়ার ছেলে জসিম মাতবর মৃত আওলাদ সরকারের ছেলে আবু তালেব গত বুধবার বিকেলে আমির হামজার জমির সীমানায় সাঁটানো সাইনবোর্ড জোরপূর্বক ভাংচুর ক্ষতিগ্রস্থ করে। এতে আমির হামজা বাধা দিলে উল্লেখিতরা আমির হামজাকে গালমন্দ করে এবং বেশি বাড়াবাড়ি করলে খুন জখমেরও হুমকি প্রদান করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here