যদি আমার অনেক টাকা থাকতো আমি নিজেই দিয়ে দিতাম : পারভীন ওসমান

0
যদি আমার অনেক টাকা থাকতো আমি নিজেই দিয়ে দিতাম : পারভীন ওসমান

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেছেন, টাকার শোক বড় শোক। এখানে পাওনা ফিরে পাবার আসায় অনেকের কাছে গেছেন কিন্তু লাভ হয়নি। রমজান কে আমার জানার প্রয়োজন নেই, সে সমিতির মালিক। সে যদি মনে করে টাকা দিবে না, এটা হবে না। যদি আমার অনেক টাকা থাকতো আমি নিজেই দিয়ে দিতাম কিন্তু কোটি টাকা আমার পক্ষে দেয়া সম্ভব না।

শুক্রবার ( ২২ সেপ্টেম্বর ) বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৭ নং ওয়ার্ড বৌ-বাজার এলাকায় ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র ১ আব্দুল করিম বাবু’র সভাপতিত্বে তিনি এ কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে প্রয়াত এমপি পত্নী আরোও বলেন, তবে আমি হৃদয় দিয়ে, শ্রম দিয়ে যেভাবেই হোক টাকাটা ফিরত দেয়াবো। আমি রমজান ও রমজানের বৌকে জিততে দিবো না। ভালো চাইলে গরীবদের হক ফিরিয়ে দাও। যদি ভালো থাকতে চাও তাহলে আমার সঙ্গে দেখা করে সমাধান করো, তুমি কিভাবে করবা তুমিই জানো।

বিষয় সম্পদ বিক্রি করে হলেও টাকা ফিরিয়ে দেও। এটা আমার আদেশ। প্রসঙ্গত গত আড়াই বছর পূর্বে সম্মিলিত সঞ্চয় তহবিল এর পরিচালক প্রতারক রমজান গ্রাহকের টাকা আত্মসাৎ করে পালিয়ে যায়। সভায় সভাপতির বক্তব্যে আব্দুল করিম বাবু বলেন, ভুক্তভোগীদের পক্ষে কথা বলায় আমার বিরুদ্ধে মামলা দায়ে করেছে প্রতারক রমজান। আমার বিরুদ্ধে যতই মামলা হামলা হোক না কেনো প্রয়োজনে ভাবি মাকে নিয়ে আমি আপনাদের পাশে থাকব। যেকোনো কিছুর বিনিময়ে হোক এই অসহায় ভুক্তভোগী গ্রাহকদের টাকা উত্তোলন করে ফেরত দিতে হবে।

সম্মিলিত সঞ্চয় তহবিল এর পরিচালক প্রতারক রমজান এর বিরুদ্বে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুব সংহতি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক রিপন ভাওয়াল, জাতীয় পার্টির নেতা মো শরিফ হোসেন, রুদ্রা সুমা সহ বৌ- বাজার এলাকার দোকান – মালিক বৃন্দগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here