না’গঞ্জ শহরের মাসদাইরে ঐতিহ্যবাহী মুসলিম একাডেমির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

0
না’গঞ্জ শহরের মাসদাইরে ঐতিহ্যবাহী মুসলিম একাডেমির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব সংবাদদাতা// গতকাল ৮ এপ্রিল শনিবার সকালে নগরীর মাসদাইর বাজার এলাকায় ঐতিহ্যবাহী মুসলিম একাডেমির নিজস্ব কার্যালয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন কর্মসূচি পালন করা হয়েছে। মুসলিম একাডেমি কর্তৃক আযোজিত ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী প্রদান করেন মুসলিম একাডেমির প্রতিষ্ঠাতা ডক্টর তৈমুন আলম খন্দকার।

এসময় আরো উপস্থিত ছিলেন একাডেমির সভাপতি কোরশিদ আলম, সিনিয়র সহ সভাপতি আলহাজ¦ মোহাম্মদ আলী ভূইয়া, সহ সভাপতি আলহাজ¦ আবু সিদ্দিক ভূইয়া ও মোস্তফা কামাল, নির্বাহী পরিচালক আলহাজ¦ মোঃ নুরুল ইসলাম কান, যুগ্ম নির্বাহী পরিচালক অর্থ- হাজী মোহাম্মদ হোসেন শেখ, পরিচালক দপ্তর ও প্রচার*- মোঃ আব্দুল হালিম, পরিচালক শিক্ষা ও সংস্কৃতি-মোঃ মনির হোসেন খান, পরিচালক ক্রীড়া- শাহ আলম ভূইয়া, পরিচালক পাঠাগার-আলহাজ¦ আবুল কালাম আজাদ, পরিচালত সমাজ কল্যাণ-আলহাজ¦ শাহাবদ্দিন আহম্মদ খন্দকার, পরিচালক নাজমুল কবির নাহিদ,আনোয়ার মহমুদ বকুল ও মোঃ বজলুর রহমান এবং আজীবন সদস্যগন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মুসলিম একাডেমি একটি সামাজিক ও সেবা মূলক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে এলাকায় গরীব ছিন্নমূল মানুষের মধ্যে প্রতি বছর শীতবস্ত্র বিতরন, বিভিন্ন দূর্যোগে ত্রান ও ঈদ সামগ্রী বিতরন, এলাকার মৃত ব্যক্তিদের জন্য দোয়া ও মিলাদ
মাহফিল, বিনামূল্যে দাফন কাফনের ব্যবস্থাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করা হয়ে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here