নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের সড়ক অবরোধ

0

প্রেসনিউজ২৪ডটকমঃনারায়ণগঞ্জ শহরে হকারদের টানা কর্মসূচির অংশ হিসেবে আজকেও নগরীর বঙ্গবন্ধু সড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদ। এসময় গতকালের কর্মসূচি চলাকালীন হকারদের লাঠিপেটা করা হয়েছে বলে দাবী করেন হকার নেতারা।

সোমবার (৮ মার্চ) সকালে চাষাড়া বঙ্গবন্ধু সড়কে মিছিল বের করে হকাররা। মিছিলটি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয় এবং সেখানে বক্তব্য রাখেন হকার নেতারা। এসময় বঙ্গবন্ধু সড়কের এক পাশের রাস্তা শুয়ে-বসে সড়ক অবরোধ করে রাখেন হকাররা।

এসময় নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ বলেন, আমরা আমাদের ন্যায্য অধিকার আদায়ের জন্য এই আন্দোলন সংগ্রাম করছি। যে পর্যন্ত আমাদের দাবি-দাওয়া আদায় না হবে সে পর্যন্ত আমরা আমাদের সংগ্রাম চালিয়ে যাবো। তবে আপনারা একটা জিনিস লক্ষ্য রাখবেন। প্রশাসন আমাদের শত্রু নয়, তরা আমাদের বন্ধু। হয়ত কারও প্ররোচনায় গতকাল আপনাদের ওপর নির্যাতন চালানো হয়েছে।

তিনি পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আমার হকাররা নিরীহ। আপনারা যেকোন কথা বললেই আমার হকাররা শোনে। এরকম কোন ঘটনা ঘটে নি, যে হকারদের লাঠিপেটা করে রাস্তা থেকে তাড়াতে হবে। আমাদের সংগ্রাম রুটি-রুজির জন্য। জনসাধারণের ভোগান্তি আমাদের কাম্য নয়।

এদিকে গতকালের কর্মসূচিতে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার পরিপ্রেক্ষিতে আজকের কর্মসূচিকে ঘিরে সতর্ক অবস্থানে ছিল বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here