নাঃগঞ্জ ৫ সাবেক সাংসদ কালামের স্ত্রীর করোনায় আক্রান্ত,পরিবারের পক্ষে দোয়া চেয়েছেন: আশা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনি করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সুস্থ্যতা কামনায় পরিবারের পক্ষে দোয়া চেয়েছেন তাদের ছেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

রবিবার (১৭ জানুয়ারী) পারিবারিক সুত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এ বিষয়ে এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষে তাদের সুস্থ্যতা কামনায় দোয়া চেয়েছেন এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু।

বিবৃতিতে মহানগর বিএনপির পক্ষে আরও উল্লেখ করেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কর্ণধার ও বার বার নির্বাচিত নারায়ণগঞ্জ (সদর-বন্দর) ৫ আসনের সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম দলের জন্য নিবেদিত প্রাণ। তার মত স্বচ্ছ ও ক্লিন ইমেজের মানুষ সহজে খুঁজে পাওয়া যায় না। মহামারি করোনা ভাইরাসের কারনে সরকার ঘোষিত লকডাউনে তিনি শারীরিক ভাবে অসুস্থ্য হওয়ার পরও অসহায় মানুষের পাশে ছিলেন।

এ্যাড. আবুল কালামের নির্দেশে তার একমাত্র ছেলে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা দলের নেতাকর্মী ও অসহায় মানুষের জন্য নিরলস পরিশ্রম করে ছিলেন। আমরা মহানগর বিএনপির পক্ষ থেকে সাবেক সাংসদ ও সংগঠনটির সভাপতি এ্যাড. আবুল কালাম এবং তার সহধর্মীনির সুস্থ্যতা কামনা করছি। সেই সাথে মহানগর বিএনপির আওতাধীন প্রতিটি ওর্য়াড ও ইউনিয়নের নেতৃবৃন্দদের কাছে দোয়া কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here