না’গঞ্জে আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  স্টাফ রিপোর্টার: আহলে সুন্নাত ওয়াল জামাআত ঐক্য পরিষদ কেন্দ্রীয় নেতা আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলনে করেন, নারায়ণগঞ্জ জেলার নেতৃবৃন্দরা।

বুধবার (২৩শে সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাড়ার সিন্যামন রেষ্টুরেন্টে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, আহলে সুন্নাত ওয়াল জামাআত ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মাওলানা মহিউদ্দিন হামেদী।
হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ্ আহমদ শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় কারাগারে মুফতি আলাউদ্দিন জিহাদী। মামলার অভিযোগ ‘মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত’ দাবি করে আহলে সুন্নত ওয়াল জামাআতের প্রেসিডিয়াম সদস্য আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে হরতালের মতো কর্মসূচির ঘোষণা দেয় সংগঠনটির নেতারা।
এ সময় উপস্থিত ছিলেন, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আবু নাসের, মাওলানা বদরুল আলম ও মাওলানা তামিম বিল্লাহ।
প্রসঙ্গ, গত ১৮ সেপ্টেম্বর হেফাজতে ইসলামের আমির শাহ্ আহমদ শফির মৃত্যুর পর তাকে কটুক্তি করে আলাউদ্দিন জিহাদীর ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দেওয়া হয়। স্ট্যাটাসটি নিয়ে সমালোচনা শুরু হলে তা সরিয়ে নিয়ে আরেকটি স্ট্যাটাসে দুঃখ প্রকাশ করা হয়। এই স্ট্যাটাসের কারণে নারায়ণগঞ্জের দেওভোগ মাদরাসা মসজিদের খতিব হেফাজতে ইসলামের নেতা হারুনুর রশিদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ফতুল্লা থানা একটি মামলা করেন। গত ২০ সেপ্টেম্বর এই মামলায় আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের পর একদিনের রিমান্ডে নেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here