সাভারে স্কুল ছাত্রী নীলা হত্যা মুন্সীগঞ্জে অপহৃত শ্রাবন্তীকে উদ্ধারের দাবিতে না’গঞ্জে বিক্ষোভ মিছিল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: সাভারে স্কুল ছাত্রী নীলা রায়কে হত্যার সাথে জড়িতদের শাস্তির দাবি এবং মুন্সীগঞ্জের অপহৃত শ্রাবন্তী দত্তকে উদ্ধারের দাবিতে একই ব্যানারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও জেলা ও মহানগর যুব ঐক্য পরিষদ  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাড়া  প্রেস ক্লাব প্রাঙ্গণে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ এর সংগ্রামী সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন।
তিনি বলেন, সাভারে নিহত স্কুল ছাত্রী নীলা রায়কে অনেকদিন যাবত উত্যক্ত করছিল খুনি মিজান। এই ব্যাপারে অনেক জায়গায় জানানো হলেও কোনো সমাধান পায়নি নীলা রায়ের পরিবার। যার জন্যে আজকে আমাদের মাঝ থেকে নীলা রায়কে হারাতে হলো। এছাড়াও মুন্সীগঞ্জে শ্রাবণী দত্ত অপহৃত হয়ে আছে। ৪৫ দিন যাবৎ তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। আমরা প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি যে, অতিসত্ত্বর নিহত স্কুল ছাত্রী নীলা রায়ের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তিসহ শ্রাবণী দত্তকে দ্রুত উদ্ধার করা হোক।
এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পাল, পূজা উদযাপন পরিষদ ফতুল্লার সভাপতি রঞ্জিত মন্ডল বন্দর পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর দাস ও কৃঞ্চ আশ্চর্য প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here