প্রশাসনের হস্তক্ষেপ জরুরী খানপুর রেললাইন এলাকায় রমরমা মাদক ব্যবসা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: যখন করোনা মহামারীতে সারা দেশবাসী আতংকিত ঠিক তখনই মাদক ব্যবসায়ীরা আনন্দিত। কারণ পুলিশ বাহিনী দেশ নিয়ে ব্যস্ত থাকার কারণে তারা অনেক সহজেই তাদের রমরমা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

নারায়ণগঞ্জ শহরের খানপুর, তল্লা রেললাইন, বোবারবাড়ি, শিকসনবাড়ি, গফুর মেম্বারের বাড়ি, সর্দারপাড়া ও হাজীগঞ্জসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসায়ীরা সহজেই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মূলত খানপুর ও তল্লা রেললাইন এলাকাটি নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা থানা এলাকার মধ্যবর্তী এলাকা হওয়ায় মাদক ব্যবসায়ীরা অনেকটা নিশ্চিন্তে মাদক ব্যবসা করে যাচ্ছে।

এই এলাকাগুলোতে হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে সকল প্রকার মাদক।স্থানীয় সূত্রে জানাগেছে শহরের খানপুর, তল্লা রেললাইন সহ আশেপাশের এলাকায় প্রায় ৫০/৬০ জনের মতো মাদক ব্যবসায়ী রয়েছে ও তারা সকল প্রকার মাদক বেচা-কেনা করে যাচ্ছে।

মাদক ব্যবসায়ীরা হলেন-মজিবরের ছেলে শাহীন, বিকাশ শাকিল, কাইল্যা সুমন, রাকিব, সোহাগ, তরকারি ব্যবসায়ী শাকিল,রবিউলের ছেলে পায়েল, ইয়াবা সম্রাট জনি, মৃত আবুলের পুত্র রাসেল, সাধু মিয়ার পুত্র শাকিল, ফালানের পুত্র আজিম, ছোট শাহআলম, আলম, নাছির, নুরু মিয়ার পুত্র রিপন, পোকা মিয়ার পুত্র রানা ও রুবেল,দেলোয়ার বাবুর্চির পুত্র হৃদয়, রানা ও বাবু, গুড্ডু, সাইদুলের পুত্র ফাঁটা সুমন, মুন্না ও পান্না,ইয়াছিন, জাহাঙ্গীর, জহিরুল, মতি মিয়া, বারেক মিয়ার ছেলে দেলোয়ার, মনির সহ আরও অনেকে এলাকাতে মাদক বিক্রি করে আসছে।

এদিকে এলাকাগুলোতে মাদকসেবী বেড়ে যাওয়াতে চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম বেড়ে গেছে।

এমতাবস্থায় নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার সাধারণ জনগণ বলেন, এদের কারণে যুব সমাজ আজ ধ্বংসের
পথে। গোপন সূত্রে জানাযায় শিকসন বাড়ির পাশে রেললাইনের উপরে একটি ঘরও তাদের আস্তানা হিসেবে
ব্যবহৃত হচ্ছে। এখানেই বসে তারা তাদের মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও সেবন করে। তাই বিষয়টি নজরে আনতে
প্রশাসনের প্রতি জোরালো দাবী জানাচ্ছেন এলাকাবাসী। চলবে…….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here