সিদ্ধিরগঞ্জে ছাত্রদল নেতা সাজ্জাতের ঈদ উপহার বিতরণ

0
সিদ্ধিরগঞ্জে ছাত্রদল নেতা সাজ্জাতের ঈদ উপহার বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ করোনা প্রাদুর্ভাবের এক কঠিন পরিস্থিতিতেও প্রতিবারের ন্যায় গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন।

শুক্রবার (২২ মে) রাতে সিদ্ধিরগঞ্জের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কয়েকটি ওয়ার্ডে ৬০ প্যাকেট ঈদ উপহার সামগ্রী দুস্থ ও অসহায় পরিবারের মাঝে পৌঁছে দেন তিনি। উপহারসামগ্রীর মধ্যে ছিল, সেমাই, চিনি, দুধ, চাল, আলু, সাবান ইত্যাদি।

মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন টুডে টাইমকে জানান, করোনা মোকাবেলায় শুরু থেকেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনায় কাজ করছে ছাত্রদল। জনগণের দল বিএনপির ছাত্রদল কর্মীরা সবসময় সাধারণ মানুষের দুঃখে কষ্টে পাশে থাকে।

আমি করোনা পরিস্থিতির শুরু থেকেই মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, গরীব ও দুস্থদের মাঝে খাদ্যসহায়তা নিয়ে পাশে থাকার চেষ্টা করেছি। ঈদের আগমুহুর্ত্বে লকডাউনে কষ্টে থাকা মানুষের জন্য কিছু করার কথা ভাবছিলাম। প্রতিবারের ন্যায় এবার আমার পক্ষ সামান্য ঈদ উপহার নিয়ে অসহায় মানুষগুলোকে দিতে পেরে নিজের কাছে ভালো লাগছে। যতদিন এই দুর্যোগ থাকবে আমার পক্ষ থেকে আমার সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here