নাসিক ১৮ নং ওয়ার্ডে থাকেনা শুধু ওসমান পরিবারের ব্যানার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গত ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করে, একটি ব্যানার লাগিয়ে ছিলেন মোঃ মারুফ জাহান (নারায়ণগঞ্জ মহানগর ১৮ নং ওয়ার্ডে সেচ্ছাসেবকলীগের) তিনি সব সময়েই ওসমান পরিবারের জন্য কাজ করতে ভালবাসে তার জন্য সব সময়েই মানুষের পাশে থাকতে চাই।

 মোঃ মারুফ জাহান বলেন ২৬ শে মার্চ বিকেলে আমি আমার প্রিয় নেতা শামীম ওসমান সাহেবের ছবি সহ আমার রাজনীতির শিক্ষক মােঃ জুয়েল ভাইয়ে একটা ব্যানার লাগাই, পরের দিন সকালে দেখি আমার লাগানো ব্যানার ছিরে ফেলে দিয়েছে, কে বা কারা তাও রাতের আঁধারে।

কিন্তু আমার যানা মতে কোনো সাধারণ মানুষ এই কাজ করতে পারে না, কারণ আমি ব্যানার লাগিয়েছি দোতলায় আর সেই খান থেকে কোনো সাধারণ মানুষ ছিরতে পারে না, কিন্তু পরে খবর নিয়ে দেখি সিটি করপোরেশন এর চঙ্গ এনে এই জগ্ন্যতম কাজ করেছে কিন্তু নাম না জানা থাকায় ধরতে পারি নাই এই বলে খুব দুঃখ প্রকাশ করেন তিনি, মোঃ মারুফ জাহান আরও বলেন এই কাজ বাইরের কেউ করতে পারে বলে আমি মনে করি না।

এই কাজ এলাকার কেউই করেছে আমি মনে করি, আর একটা প্রশ্ন আমার মনে আমাদের প্রিয় ওসমান পরিবারের কোনো ব্যানার থাকে না, কিন্তু জনপ্রতিনিধিদের ব্যানার ঠিকই থাকে, এই বিষয়ে মোঃ মারুফ জাহান মনে খুব কষ্ট নিয়ে সবাই কে জানায়,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here